আমিনুল ইসলাম,কাতার প্রতিনিধিঃ বৃহত্তর ঢাকা প্রবাসী কল্যাণ সমিতি কাতারের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে।এতে শাহ্ আলমকে সভাপতি হাজী বাসার সরকারকে সাধারন সম্পাদক ও হাজী সোহেলকে সাংগঠনিক সম্পাদক করা হয়।
কাতারের রাজধানী দোহা নাজমা সুন্দরবন রেস্টুরেন্টে নতুন কমিটি ঘোষণা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সংগঠনের সহ- সভাপিত ইঞ্জিনিয়ার আলিম উদ্দিনের সঞ্চালনায় নতুন এ কমিটি ঘোষণা করেন সংগঠটির প্রধান উপদেষ্টা ইঞ্জিনিয়ার মোঃ সালাউদ্দিন। এতে বক্তব্য রাখেন সাবেক সভাপতি মুক্তিযোদ্ধা শামসুউদ্দিন মন্ডল,সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম মোল্লাসহ আরো অনেকেই। এছাড়া আলোচনা সভায় নব নির্বাচিত সহ-সভাপতি আবুল কাসেম, সহ-সভাপতি মকবুল হোসেন, সহ-সভাপতি সোলাইমান গনি, সহ-সভাপতি শোভা খন্দকার, শেখ মনির, মজিবুর রহমান, যুগ্ম সম্পাদক কাসেম পারভেজ,সহ-সাংগঠনিক সম্পাদক সামস্ শাহিন প্রমুখ। বক্তরা বলেন,প্রবাসের বুকে ঢাকার কৃষ্টি কালচার তুলে ধরতে কাতারে কর্মরত ৩০ হাজার বৃহত্তর ঢাকাবাসীর সাথে পারস্পরিক যোগাযোগ ও সহযোগিতার মাধ্যমে নতুন সম্ভাবনার ক্ষেত্র তৈরি করার প্রত্যয় ব্যাক্ত করেন তারা।
Axact

Jonoprio

জনপ্রিয়২৪ একটি অনলাইন নিউজ পোর্টাল। বিশ্বজুড়ে রেমিডেন্স যোদ্ধাদের প্রবাস জীবন নিয়ে আমাদের যাত্রা শুরু হয় ২০০৩ সালে। স্পেনে বাংলাভাষী প্রবাসীদের প্রথম অনলাইন নিউজ পোর্টাল।.

Post A Comment:

0 comments: