সুনামগঞ্জ কোলতোরাল এসোসিয়েশন ইন কাতালোনিয়ার নির্বাচন অনুষ্টিত হচ্ছে আজ

বনি হায়দার মান্না : দেশের লোক সঙ্গীতের ভান্ডার খ্যাত সহজ সরল মানুষের শহর সুনাম গঞ্জ অঞ্চলের স্পেনের বার্সেলোনায় বসবাসরত নাগরিকদের সম্মিলিত উদ্যোগে সর্ব সম্মতি ক্রমে, সকলের মধ্যে ঐক্য বজায় রাখার লক্ষ্যে বার্সেলোনার প্রবীণ মুরব্বি আবু ইউসুফ কে প্রধান নির্বাচন কমিশনার মনোনীত করে নির্বাচনের সিদ্ধান্ত নিলে সকলের অংশগ্রহনে  আজ নির্বাচন হচ্ছে।
স্পেন বাংলা প্রেস ক্লাবের নেতৃবৃন্দ এই নিরপেক্ষ নির্বাচনকে সাধুবাদ জানিয়ে ইতিমধ্যে সংগঠনের সাধারন সম্পাদক  আফাজ জনি,সাংগঠনিক সম্পাদক লোকমান হোসেন, প্রচার সম্পাদক  লায়েবুর রহমানকে নিয়ে নির্বাচন পর্যবেক্ষণ করে শান্তিপূর্ন নির্বাচন হছে বলে আশা প্রকাশ করছেন।

এ দিকে স্পেন বাংলা প্রেস ক্লাবের সভাপতি জনাব সাহাদুল সুহেদ,সিনি
সহ সভাপতি বনি হায়দার মান্না,অর্থ সম্পাদক ফয়জুল হক রানা এক বিবৃতিতে নির্বাচন কার্যক্রমে জড়িত সকল নির্বাচন কমিশনারকে ধন্যবাদ ও নির্বাচনে অংশগ্রহনে সকল প্রার্থীকে সহনশীল হওয়ার আহবান জানিয়ে নির্বাচনের জয় পরাজয়ে সকলকে ঐক্য বদ্ধ থাকার আহবান জানান।

নির্বাচনের শেষ খবর প্রকাশ, মোট পাঁচ শত
৬জন ভোটারদের মধ্যে এই পর্যন্ত মোট ভোটের ত্রিশ তাংশ ভোট সম্পন্ন হয়েছে বলে খবর পাওয়া গেছে। বিকাল ৬টা পর্যন্ত ভোট কার্যক্রম চলবে।

উল্লেখ্য যে বার্সেলো
নার ইতিহাসে প্রথম ২০০২ সালে খুব জাকজমক ভাবে বাংলাদেশ এসোসিয়েশন এর নির্বাচন অনুষ্টিত হয়েছিল এবং সুরুজ্জামান জামান সেই নির্বাচনে সভাপতি ও মিয়া মুহাম্মদ শরিফ সাধারন সম্পাদক নির্বাচিত হয়েছিলেন। দীর্ঘ দিন পরে বার্সেলোনায় আরো একটি অর্থবহ নির্বাচন অনুষ্টিত হছে বলে ধারনা করা যাচ্ছে।

Post a Comment

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget