কানাইঘাটে অসহায়দের মধ্যে শীত বস্ত্র বিতরণ ও আর্থিক অনুদান

বিজ্ঞপ্তি : সিলেটের কানাইঘাটে নবাব চৌধুরী এডুকেশন এন্ড ওয়েলফেয়ার ট্রাষ্ট এর উদ্যোগে অসহায় দরিদ্রদের মাঝে শীতবস্ত্র বিতরণ ও গরীব-মেধাবী শিক্ষার্থীদের মধ্যে আর্থিক অনুদান প্রদান করা হয়।

সম্প্রতি রাজাগঞ্জ ইউপির বীরদলস্থ গ্রীণবার্ড কিন্ডার গার্টেনের হলরুমে এলাকার বিশিষ্ট মুরব্বি আহমদ হুসেনের সভাপতিত্বে এবং ট্রাষ্টের নির্বাহী পরিচালক বদরুল ইসলাম চৌধুরীর সঞ্চালনায় আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কানাইঘাট পৌরসভার মেয়র নিজাম উদ্দিন আল মিজান।
বিশেষ অথিতি হিসেবে উপস্থিত ছিলেন ৯নং রাজাগঞ্জ ইউপি চেয়ারম্যান ফখরুল ইসলাম,সিলেট সরকারী পাইলট উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক শওকত হোসেন চৌধুরী, এডভোকেট আব্দুছ ছাত্তার এডভোকেট নজরুল ইসলাম। ।
অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন নবাব চৌধুরী এডুকেশন এন্ড ওয়েলফেয়ার ট্রাষ্টের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান যুক্তরাজ্য প্রবাসী বিশিষ্ট সমাজসেবী,শিক্ষানুরাগী ব্যাংকার আহমেদ ইকবাল চৌধুরী।
এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন গ্রীনবার্ড কিন্ডার গার্টেনের প্রধান শিক্ষক শামসুদ্দিন,মাও:তহুরুল ইসলম,দূর্বার তরুন সংঘের সভাপতি আবুল খায়ের,দুবাই প্রবাসী তাজ উদ্দিন,মাস্টার শামসুদ্দিন,নুরুল ইসলাম চৌধুরী প্রমূখ।
অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন হাফিজ রুহুল আমিন।

প্রধান অতিথির বক্তব্যে কানাইঘাট পৌর মেয়র নিজাম উদ্দিন বলেন, এলাকার দারিদ্র বিমোচন, শিক্ষা,আর্থ  সামাজিক উন্নয়নের লক্ষ্যে নবাব চৌধুরী এডুকেশন এন্ড ওয়েলফেয়ার ট্রাষ্ট কাজ করে যাচ্ছে জেনে আমি অত্যন্ত আনন্দিত। তিনি সমাজকল্যাণ মূলক বিভিন্ন কর্মকান্ডের জন্য ট্রাষ্টের প্রতিষ্টাতা যুক্তরাজ্য প্রবাসী আহমেদ ইকবাল চৌধুরী’র ভূয়সী প্রশংসা করেন এবং তাকে ধন্যবাদ জানান।

Post a Comment

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget