লায়েবুর খান : বাংলাদেশের প্রথম এইচডি টেলিভিশন চ্যানেল এসএটিভির ৪র্থ বর্ষপূর্তি এবং ৫ম বছরে পদার্পন উপলক্ষ্যে স্পেনের বার্সেলোনা বাংলা স্কুলের কোমলমতি শিক্ষার্থীদের নিয়ে আনন্দ উৎসব পালন করা হয়।

গত ১৯ জানুয়ারী স্থানীয় এস্কুয়েলা পিয়া'য় এসএটিভির স্পেন প্রতিনিধি লোকমান হোসেন এর ব্যবস্হাপনায় ও বার্সেলোনা বাংলা স্কুলের সার্বিক সহযোগিতায় কমিউনিটি বিশিষ্ঠ ব্যক্তিবর্গের উপস্হিতিতে কেক কেটে এসএটিভির জন্মদিন উদযাপন করা হয় ।
জাহাঙ্গীর আলমের পরিচালনায় অনুষ্টানের শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন বাংলা স্কুলের শিক্ষার্থী।
আফাজ জনি এবং জিনাত শফিক টেলিভিশনের উত্তরোত্তর সাফল্য কামনা করে উপস্থিতির পক্ষ্যে শুভেচ্ছা বক্তব্য প্রদান করেন। পরে জাতীয় সঙ্গীত ও নৃত্য পরিবেশন করেন স্কুলের শিক্ষার্থীরা।
এসময় অন্যানের মধ্যে আলাউদ্দিন হক, আউয়াল ইসলাম, শাহ আলম স্বাধীন, মনোয়ার পাশা, মোহাম্মদ জুয়েল আহমেদ, শফিক খান, জাহাঙ্গীর আলম, লায়েবুর রহমান, তৌফিকুজ্জামান সহজ, মনিরুজ্জামান সুহেল প্রমূখ উপস্থিত ছিলেন।
উপস্হিত সবাই এসএ টিভির সাফল্য কামনা করে আশা ব্যাক্ত করেন, যাতে এসএটিভি প্রবাসী বাংলাদেশীদের সুখে দুঃখে সাথে থাকে এবং প্রবাসীদের সমস্যা গুলো তুলে ধরার উপর গুরুত্ব আরোপ করে।
আনন্দ উৎসবে এসএটিভির মাধ্যমে বার্সেলোনা প্রবাসী জন্য স্হায়ী শহিদ মিনার স্হাপনের জন্য ঐক্য বদ্ধ হওয়ার আহবানও জানানো হয়।
Axact

Jonoprio

জনপ্রিয়২৪ একটি অনলাইন নিউজ পোর্টাল। বিশ্বজুড়ে রেমিডেন্স যোদ্ধাদের প্রবাস জীবন নিয়ে আমাদের যাত্রা শুরু হয় ২০০৩ সালে। স্পেনে বাংলাভাষী প্রবাসীদের প্রথম অনলাইন নিউজ পোর্টাল।.

Post A Comment:

0 comments: