সুফিয়ান আহমদ,বিয়ানীবাজার প্রতিনিধিঃ বিয়ানীবাজার উপজেলার ঐতিহ্যবাহী সামাজিক সংগঠন "গোলাবশাহ কিশোর সংঘ" এর ব্যবস্থাপনায় আব্দুল মুছব্বির- আকতারুন নেছা ও ছিদ্দেক আলী মেধা বৃত্তি পরীক্ষার পুরস্কার বিতরণী অনুষ্টান সম্পন্ন হয়েছে। সোমবার বিকেল ৩টায় পৌর এলাকার কসবা বালিকা উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে আয়োজিত বৃত্তি প্রদান অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিলেট সরকারী কলেজের অধ্যক্ষ অধ্যাপক কাজী আতাউর রহমান।

সংঘের সভাপতি আফজাল হোসেন সাজু'র সভাপতিত্বে আয়োজিত অনুষ্টানে বক্তব্য রাখেন, শিক্ষাবিদ আলী আহমদ, বৃটেনপ্রবাসী সাংবাদিক ও কলামিস্ট ফারুক যোশী, সিলেট জেলা পরিষদের সদস্য ও গোলাবশাহ সমাজকল্যাণ সংস্থার সাধারণ সম্পাদক নজরুল হোসেন, বৃটেন প্রবাসী ডাঃ কাওছার হক, মুজিবুর রহমান রানা, অভিভাবক মাওলানা মোঃ নজরুল হোসেন ও রত্মজিৎ রায়, সংঘের গভর্ণিং বডির চেয়ারম্যান আবু আহমেদ সাহেদ, সহ সভাপতি আবিদ হোসেন জাবেদ, শিক্ষা সম্পাদক ছিদ্দিকুর রহমান ও সাহিত্য সম্পাদক জায়েদ আহমদ নয়ন।
সংঘের সাধারণ সম্পাদক আকবর হোসেন লাভলু'র পরিচালনায় আয়োজিত অনুষ্টানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, কসবা বালিকা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য প্রবীণ মুরুব্বী গিয়াস উদ্দিন আহমদবিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল হান্নান, দাসউরা উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মিছবাহ উদ্দিন, কসবা প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল মান্নান, জলঢুপ দ্বীননাথ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হোসেন আহমদ, নয়াগ্রাম সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সজল কুমার পাল, বাহাদুরপুর উচ্চ বিদ্যালয়ের অভিভাবক সদস্য আব্দুল খালিক, বীর মুক্তিযোদ্ধা মোঃ সহিদ আলী, শ্রীধরা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি আতাউর রহমান চুনু, সাপ্তাহিক দিবালোক পত্রিকার সম্পাদক হাসান শাহরিয়ার, গোলাবশাহ সমাজকল্যাণ সংস্থার দপ্তর সম্পাদক মোস্তাক আহমদ কাজল, সাবেক সমাজকল্যাণ সম্পাদক আব্দুল কুদ্দুস মজনু, গোলাবশাহ কিশোর সংঘের গভর্ণিং বডির সদস্য সাইফুদ্দিন আহমদ নোমান, সাইফুল ইসলাম সুয়েল,মারুফ আহমদ,সংঘের সাবেক সহ সভাপতি কাওসার আহমদ উজ্জল, বিয়ানীবাজার সাংস্কৃতিক কমান্ডের সহ সভাপতি সালেহ আহমদ শাহিন,সরোয়ার হোসেন, সংঘের সহ সভাপতি কামরান হোসেন,সাংগঠনিক সম্পাদক সুফিয়ান আহমদ, অর্থ সম্পাদক জাফর আহমদ, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মোঃ সাব্বির হোসেন ও মাহমুদুর রহমান লিয়ন, সাংস্কৃতিক সম্পাদক ফুরাদ আহমদ, ক্রীড়া সম্পাদক মাসুদ আহমদ জনি, সদস্য পায়েল আহমদ, মাসুদ আহমদ সানি, তোফায়েল আহমদ, নাদিম হোসেনসহ বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক ও রাজনৈতিক দলের নেতৃবৃন্দ এসময় উপস্থিত ছিলেন।

সভায় বক্তারা বলেন, আজকের শিক্ষার্থীরা আগামী দিনের ভবিষ্যৎ কর্ণধার। তারাই আগামীতে এই দেশের নেতৃত্ব দিবে। তাই আমাদের উচিত, তাদেরকে সুশিক্ষায় শিক্ষিত করে গড়ে তোলা। তাদের সুশিক্ষিত করে গড়ে তুলতে পারলেই তারা এদেশকে নেতৃত্ব দিতে পারবে। সোনার বাংলা হিসেবে এদেশকে রুপান্তরিত করতে পারবে। আর তা না হলে তাদের নিয়ে আমাদের যে স্বপ্ন তা কখনো বাস্তবায়ন হবে না। বক্তারা শিক্ষার্থীদের উৎসাহ প্রদানের জন্য এরকম বৃত্তি প্রদান করায় এর পৃষ্টপোষকদের ধন্যবাদ জানান।
Axact

Jonoprio

জনপ্রিয়২৪ একটি অনলাইন নিউজ পোর্টাল। বিশ্বজুড়ে রেমিডেন্স যোদ্ধাদের প্রবাস জীবন নিয়ে আমাদের যাত্রা শুরু হয় ২০০৩ সালে। স্পেনে বাংলাভাষী প্রবাসীদের প্রথম অনলাইন নিউজ পোর্টাল।.

Post A Comment:

0 comments: