দেশের এই ক্রান্তিলগ্নে সব ভেদাভেদ ভুলে সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে

সুফিয়ান আহমদ, বিয়ানীবাজার প্রতিনিধিঃ সিলেট জেলা বিএনপির সভাপতি আবুল কাহের চৌধুরী শামিম বলেছেন, বিএনপি একটি আদর্শিক ও আন্দোলনমুখী রাজনৈতিক দল।
দলটি বরাবর গণতান্ত্রিক আন্দোলনের মাধ্যমে দেশের আপামর জনতার বিভিন্ন দাবী-দাওয়া আদায়ে আন্দোলন সংগ্রাম করে আসছে। বর্তমান অবৈধ সরকার ক্ষমতায় আসার পরেও দেশে গণতন্ত্র প্রতিষ্টায় আন্দোলন সংগ্রাম করছে দলটি। কিন্তু আমাদের গণতান্ত্রিক সেই আন্দোলন সংগ্রাম ভালোভাবে গ্রহণ করতে পারছে না বর্তমান এই অবৈধ সরকার। তারা আমাদের দলের চেয়ারপার্সন দেশের আবাল বৃদ্ধা বণিতার হৃদয়ের স্পন্দন দেশনেত্রী বেগম খালেদা জিয়া, তারুণ্যের অহংকার দলের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট তারেক রহমানসহ দলের সকল নেতাকর্মীদের উপর মিথ্যা মামলা দিয়ে তাদের উদ্দেশ্যমূলকভাবে হয়রানী করছে। তাদের মিথ্যা সেই মামলায় দিনের পর দিন জেলের অন্ধকার প্রকোষ্টে দিনযাপন করছেন আমাদের দলের নেতাকর্মীরা। যা দেশের জনগণ কোনভাবেই মেনে নিতে পারে না। তাই আমাদের সকলের উচিত, সব ভেদাভেদ ভুলে দেশের এই ক্রান্তিলগ্নে ঐক্যবদ্ধ হয়ে এই অবৈধ সরকারকে হটিয়ে দেশে গণতন্ত্রকে পুনরুদ্ধার করে, গণতান্ত্রিক অধিকার প্রতিষ্টা করা।
বৃহস্পতিবার বিকেলে বিয়ানীবাজার পৌরশহরের একটি অভিজাত রেষ্টুরেন্টে দলের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট তারেক রহমানের বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারীর  প্রতিবাদে বিয়ানীবাজার উপজেলা যুবদল আয়োজিত যুব সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।
উপজেলা যুবদলের সভাপতি হাজী জসিম উদ্দিনের সভাপতিত্বে আবুল কাহের শামীম আরো বলেন, দলকে শক্তিশালী করে তুলতে হলে আগে সংগঠিত করতে হবে তৃণমুলকে। তৃণমুল সংগঠিত হলে, দল হবে শক্তিশালী। তৃণমুল দুর্বল থাকলে কোন আন্দোলন সংগ্রামে দল সফল হবে না। তাই আমাদের সবার উচিত, তৃণমুলকে সংগঠিত করে দলকে শক্তিশালী করে তোলা।

উপজেলা যুবদলের সাধারণ সম্পাদক দৌলা হোসেন সুবাসের সঞ্চালনায় আয়োজিত যুব সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, জেলা যুবদলের সভাপতি আব্দুল মান্নান, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সদস্য ও সিলেট জেলা পরিষদের সদস্য এডভোকেট মুজিবুর রহমান, উপজেলা বিএনপি’র সাবেক আহবায়ক শাহীনুর বারী চৌধুরী, উপজেলা বিএনপি’র সভাপতি নজমুল হোসেন পুতুল, সহ সভাপতি আতাউর রহমান, সাধারণ সম্পাদক সিদ্দিক আহমদ, যুগ্ম সাধারণ সম্পাদক সরোয়ার হোসেন, সাংগঠনিক সম্পাদক নজরুল হোসেন খাঁন, পৌর বিএনপি’র সভাপতি আবু নাসের পিন্টু, উপজেলা বিএনপি’নেতা অহিদ আহমদ তালুকদার, গোলাপগঞ্জ উপজেলা যুবদলের সাধারণ সম্পাদক আমিন উদ্দিন, বিয়ানীবাজার উপজেলা যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক রিপন আহমদ, সাংগঠনিক সম্পাদক জুবের আহমদ, জেলা ছাত্রদলের গণশিক্ষা বিষয়ক সম্পাদক কাজী মাহবুব, উপজেলা ছাত্রদলের সিনিয়র যুগ্ম আহবায়ক মিছবাহ উদ্দিন, পৌর ছাত্রদলের আহবায়ক ফয়েজ আহমদ ও কলেজ ছাত্রদলের সভাপতি এম.আলম হোসেন চৌধুরী।

Post a Comment

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget