বাহার উদ্দিন বকুল,জেদ্দা,সৌদিআরব : গত ২৬ শে জানুয়ারী  রামপাল বিদ্যুৎকেন্দ্র নির্মাণ বন্ধের দাবিতে ডাকা হরতালের খবর সংগ্রহ করতে গিয়ে শাহবাগে পুলিশের নির্যাতনের শিকার হয় এটিএন
নিউজের রিপোর্টার কাজী এহসান ও ক্যামরাপার্সন আব্দুল আলীম।
এই ঘটনায় 
জড়িতদের শাস্তির দাবি জানিয়ে রবিবার ২৯শে জানুয়ারী রাতে জেদ্দার একটি হোটেলে এক প্রতিবাদ সভার আয়োজন করে রিপোর্টাস এসোসিয়েশন অব ইলেকট্রনিক মিডিয়া, সৌদিআরব পশ্চিমাঞ্চল।
 
উক্ত প্রতিবাদ সভায় সভাপতিত্ব করেন,রিপোর্টাস এসোসিয়েশন অব ইলেকট্রনিক মিডিয়া, সৌদিআরব পশ্চিমাঞ্চল এর সভাপতি এম ওয়াই আলাউদ্দিন।
 
আর টিভি জেদ্দা প্রতিনিধি হানিস সরকার উজ্জ্বল এর পরিচালনায় বক্তব্য রাখেন সংগঠনের সাধারণ সম্পাদক বাংলাভিশন প্রতিনিধি সোহেল রানা,এস এ টিভি জেদ্দা প্রতিনিধি বাহার উদ্দিন বকুল, এটিএন বাংলার প্রতিনিধি সাজেদুল ইসলাম,
গাজী টিভির প্রতিনিধি সেলিম আহমেদ,এনটিভির মক্কা প্রতিনিধি কামাল পারভেজ অভি,মোহনা টেলিভিশনের প্রতিনিধি মোহাম্মদ ফিরোজ,মাই টিভির প্রতিনিধি মোবারক হোসেন,সময় টিভির প্রতিনিধি আল-মামুন শিপন ও এশিয়ান টিভির প্রতিনিধি কাউছার আহমেদ প্রমুখ। সভায় সাংবাদিকের  উপর হামলা  ও নির্যাতনের  ক্ষোভ  প্রকাশ  করা  হয় এবং জড়িতদের  বিরুদ্ধে  আইনী  ব্যবস্থা গ্রহণের  জোর  দাবী  জানানো  হয়।
 
সাংবাদিকদের  পেশাগত  দায়িত্ব  পালনকালে  সব  রকম  হয়রানি  বন্ধসহ আইন-শৃঙ্খলা  বাহিনীর  সহায়তার  দাবী  জনান  আলোচকগণ।
Axact

Jonoprio

জনপ্রিয়২৪ একটি অনলাইন নিউজ পোর্টাল। বিশ্বজুড়ে রেমিডেন্স যোদ্ধাদের প্রবাস জীবন নিয়ে আমাদের যাত্রা শুরু হয় ২০০৩ সালে। স্পেনে বাংলাভাষী প্রবাসীদের প্রথম অনলাইন নিউজ পোর্টাল।.

Post A Comment:

0 comments: