কানাইঘাট স্টুডেন্ট এসোসিয়েশনের কার্যকরী পরিষদ গঠিত

ইমদাদুর রহমান ইমদাদ,সিলেট থেকেঃ সিলেটের অরাজনৈতিক,স্বেচ্ছাসেবী, সমাজ কল্যাণমুলক ছাত্র সংগঠন কানাইঘাট স্টুডেন্ট এসোসিয়েশনের ২০১৭ সালের কার্যকরী পরিষদ গঠিত হয়েছে। সিলেট মহা নগরীর শিবগঞ্জ সোনারপাড়ায়স্থ এডু - এইড স্কুল এন্ড কলেজে গত ৩০ ডিসেম্বর  অনুষ্ঠিত সাধারণ সভায় সংগঠনের ৪৭ সদস্য বিশিষ্ট কার্যকরী পরিষদ গঠন করা হয়।
সংগঠনের আহবায়ক আলী আল মাসুদের সভাপতিত্বে এবং সদস্য সচিব আসিফ আযহারের পরিচালনায় অনুষ্ঠিত সভায় সংগঠনের নিবন্ধিত সদস্যদের মতামতের ভিত্তিতে ২০১৭ সালের কার্যকরী পরিষদ ঘোষণা করা হয়। প্রাণবন্ত আলোচনা শেষে সভায় উপস্থিত সকল নিবন্ধিত সদস্যদের মতামতের ভিত্তিতে শাহজালাল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী আসিফ আযহার-কে সভাপতি ও এম. সি. কলেজের শিক্ষার্থী আমিনুল ইসলাম-কে সাধারণ সম্পাদক নির্বাচিত করে সংগঠনের কার্যকরী পরিষদ ঘোষণা করা হয়েছে। কার্যকরী পরিষদের অন্যান্য দায়িত্বশীলরা হলেন- সহ সভাপতি: এহসান ই এলাহী (শাবিপ্রবি), গোলাম কিবরিয়া শিপন (সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি) ও উবায়েদ আহমদ (এম.সি. কলেজ);
যুগ্ন সাধারণ সম্পাদক: আতিকুর রহমান সামী (এম.সি. কলেজ), শহিদ আহমদ (এম.সি. কলেজ), ফখরুল ইসলাম রাহেল (শাবিপ্রবি), ছাব্বির আহমদ (এম.সি. কলেজ), জাহিদুল ইসলাম কলিম (এম.সি. কলেজ) ও সাহেদ আহমদ (এম.সি. কলেজ); সহ-সাধারণ সম্পাদক: ফখরুল ইসলাম নাহিয়ান (এম.সি. কলেজ), হেলাল আহমদ (এম.সি. কলেজ), আতিকুর রহমান (ঢাকা বিশ্ববিদ্যালয়), জসিম উদ্দিন (মদন মোহন কলেজ) ও লুবাব আহমদ (লিডিং ইউনিভার্সিটি); সাংগঠনিক সম্পাদক: মো. ফজল আহমদ (এম.সি. কলেজ), শামসুল ইসলাম চোধুরী (ঢাকা বিশ্ববিদ্যালয়), মিছবাউল হক চৌধুরী (শাবিপ্রবি) ও মামুনুর রশীদ চৌধুরী (এম.সি. কলেজ); অর্থ সম্পাদক: ইকবাল হোসেইন (এম.সি. কলেজ); উপ-অর্থ সম্পাদক: তানভীর আহমেদ (জালালাবাদ মেডিকেল ইন্সটিটিউট); প্রচার সম্পাদক: রুমান হাফিজ (পাঠানটুলা জামেয়া); উপ-প্রচার সম্পাদক: ফারহানা আক্তার (সিলেট মহিলা কলেজ); দপ্তর সম্পাদক: কামাল আহমদ রাজু (এম. সি. কলেজ); উপ-দপ্তর সম্পাদক: মো. রুহুল আমিন (আদমজী ক্যান্ট কলেজ); শিক্ষা ও পাঠচক্র বিষয়ক সম্পাদক: নাজমুন নাহিদ (এম.সি. কলেজ); উপ-শিক্ষা ও পাঠচক্র বিষয়ক সম্পাদক: জাবেদ আহমদ (এম.সি. কলেজ); গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক: ইমদাদুর রহমান ইমদাদ (সিলেট সরকারী কলেজ); উপ-গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক: আব্দুল্লাহ আল মামুন (মদন মোহন কলেজ); পাঠাগার সম্পাদক: এমাদুর রহমান (মদন মোহন কলেজ); উপ-পাঠাগার সম্পাদক: আব্বাস রাজ তয়ন (এস.এস.ইউ.সি); সাহিত্য সম্পাদক: জাবেদ আহমদ (এক্স ম্যাটস, টাঙ্গাইল) ; উপ-সাহিত্য সম্পাদক: ফরহাদ আহমদ (দক্ষিণ সুরমা কলেজ); সাংস্কৃতিক সম্পাদক: সাইফুর রহমান (সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়); উপ-সাংস্কৃতিক সম্পাদক: তপন চন্দ্র দাস (সিলেট ক্যামব্রিয়ান স্কুল এন্ড কলেজ); তথ্য ও গবেষণা সম্পাদক: আযাদ হোসাইন তারেক (এম.সি. কলেজ); উপ-তথ্য ও গবেষণা সম্পাদক: মো. আলমগীর হোসেন (এম.সি. কলেজ); তথ্য-প্রযুক্তি বিষয়ক সম্পাদক: আব্দুল কাদির (এম.সি. কলেজ); উপ-তথ্য-প্রযুক্তি বিষয়ক সম্পাদক: জসিম উদ্দিন (ঢাকা বিশ্ববিদ্যালয়); স্কুল ছাত্রবিষয়ক সম্পাদক: মিজানুর রহমান (লিডিং ইউনিভার্সিটি); উপ-স্কুল ছাত্রবিষয়ক সম্পাদক: আব্দুল কাদির (জালালাবাদ কলেজ); সমাজসেবা সম্পাদক: মাসুম আহমেদ (নর্থ ইস্ট ইউনিভার্সিটি); উপ-সমাজসেবা সম্পাদক: তানভীর আহমদ (জালালাবাদ মেডিকেল ইন্সটিটিউট); কার্যকরী সদস্য: মোসাদ্দেক হোসেন (শাবিপ্রবি), ফজলে এলাহী নাঈম (চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়) ও আব্দুল্লাহ আল লোকমান (এইচ.ই.আই)।

Post a Comment

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget