কাল বঙ্গভবনে যাবে বিএনপির প্রতিনিধি দল

ঢাকা: শক্তিশালী নির্বাচন কমিশন গঠনে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার দেয়া প্রস্তাব রাষ্ট্রপতির কাছে তুলে ধরতে বঙ্গভবনে যাবে দলটির একটি প্রতিনিধি দল। দুই সদস্যের এই প্রতিনিধি দলে রয়েছেন, দলটির ভাইস চেয়ারম্যান মেজর (অব.) রুহুল আলম চৌধুরী ও সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ।

আগামীকাল মঙ্গলবার ৬ ডিসেম্বর বেলা ১১টায় বিএনপির প্রতিনিধি দলের বঙ্গভবনে যাওয়ার কথা রয়েছে। দলটির কেন্দ্রীয় দফতর থেকে এক ক্ষুদে বার্তায় এ তথ্য জানানো হয়েছে।
প্রসঙ্গত, ইসি গঠনে খালেদা জিয়ার প্রস্তাব রাষ্ট্রপতির কাছে তুলে ধরতে বিএনপি প্রথমে টেলিফোনে সময় চেয়ে ব্যর্থ হয়ে। পরবর্তীতে তিন সদস্যের একটি প্রতিনিধি দল বঙ্গভবনের রিসিভশন রুমে প্রস্তাবটি দিয়ে আসেন।
এদিকে সম্প্রতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা ইসি গঠনে খালেদা জিয়ার দেয়া প্রস্তাবকে সঠিক বলে এটা রাষ্ট্রপতির এখতিয়ার, রাষ্ট্রপতি দেখবেন বলে মন্তব্য করেছেন।

রাষ্ট্রপতির কাছ থেকে বিএনপিকে সময় দেয়া হয়েছে কী না জানতে চাইলে দলটির সহ দফতর সম্পাদক মো. মুনির হোসেন বলেন, সময় দেয়া না দেয়ার ব্যাপারে আমি কিছু জানি না। আগামীকাল ১১টার দিকে বঙ্গভবনের সামনে আসলে সব কিছু জানতে পারবেন।

Post a Comment

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget