৪৫তম মহান বিজয় দিবস উদযাপন করলো বাংলাদেশ এসোসিয়েশন অব পর্তু(নর্থ)

সেলিম উদ্দিন,পর্তুগাল থেকে : গত ২৫শে ডিসেম্বর বাংলাদেশ এসোসিয়েশন অব পর্তু(নর্থ) যতাযোগ্য মর্যাদায় উদযাপন করলো ৪৫তম মহান বিজয় দিবস।
বিজয়ের এই দিনে ফুল দিয়ে তাঁদের প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করছে বাংলাদেশ এসোসিয়েশন অব পর্তু(নর্থ) ও অল ইউরোপিয়ান বাংলা প্রেস ক্লাব এর সদস্যবৃন্দ ।
এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ এসোসিয়েশন অব পর্তু(নর্থ) সভাপতি ফারুক হোসেন সভাপতি, সাধারণ সম্পাদক কাজল আহমেদ।বাংলাদেশ এসোসিয়েশন পর্তু (নর্থ )
এর অন্যান্য নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন নজরুল ইসলাম (শরীফ )
, শরিফুজ্জাম (খোকন ), রাকিব হোসেন, মজিবুর রহমান, আবু তালেব, খাইরুল কবির (লেবু ),আব্দুর রাজ্জাক, আবুল কালাম আজাদ, হান্নান বেপারী রফিকুল ইসলাম , শামীম হোসেন খান, চঞ্চল মাহমুদ, রুবেল হোসেন ঢালী, হাসিবুল হাসান মৃধা, আব্দুল আজিজ, নুরুল ইসলাম বাদশা, দেলোয়ার হোসেন, সাজ্জাদ হেসেন , মহিউদ্দিন , শাহরুখ দ্রুব, ইউনুস নবী , মনিরুল ইসলাম , হাবিবুর রহমান হবি , মফিজুর রহমান সুফল , মাফিকুল ইসলাম, ও জুয়েল পাইক সহ অনেকেই। এখানে উল্লেখ্য গত ২০শে ডিসেম্বর পর্তুগালে প্রাচীন ও ২য় বৃহত্তম শহর পর্তুতে ২য় স্থায়ী শহীদ মিনার স্থাপন করেন পর্তুগালে নিযুক্ত বাংলাদেশ দূতাবাসের মান্যবর রাষ্ট্রদূত ইমতিয়াজ আহমেদ এবং পর্তুগাল সরকারের পক্ষে উপস্থিত ছিলেন পর্তো সিটি মেয়র ড. রুই মোরেরা।
আরো উপস্থিত ছিলেন সাবেক মন্ত্রী ড. ম্যানুয়েল পিজারো
, সংসদ সদস্য ড. ইডারডো সিলভা, ড. থিয়াগো বারবোচা রিবেইরো, ড. লুইচা সেগুইরো। পরে এক সংক্ষিপ্ত আলোচনায় বাংলাদেশ এসোসিয়েশন অব পর্তু(নর্থ) এর সেক্রেটারি কাজল বলেন "পৃথিবীর সব স্বাধীন দেশের স্বাধীনতা দিবস থাকলেও বিজয় দিবস থাকে না। বাংলাদেশ সেই বিরল সৌভাগ্যের অধিকারী দেশ যারা শ্রদ্ধাভরে স্বচিত্তে পালন করতে পারে বিজয় দিবস।" সভাপতি ফারুক বলেন " আজকের বিজয় দিবসের শপথ হোক, সব ধরনের হানাহানি ও বৈরিতা-বিদ্বেষকে পেছনে ফেলে, দেশের ও জনগণের কল্যাণে সবাই এক হয়ে কাজ করব।বাংলাদেশ তার লক্ষ্যে অবিচল থাকবে।

Post a Comment

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget