নিজ ভুমিতে শ্রদ্ধা আর ভালাবাসায় সিক্ত নাহিদ বললেন এসম্মান আপনাদের জন্য উৎসর্গ করলাম

সুফিয়ান আহমদ, বিয়ানীবাজার প্রতিনিধিঃ নিজ ভুমিতে হাজারো মানুষের শ্রদ্ধা আর ভালোবাসায় সিক্ত হলেন সরকারের শিক্ষামন্ত্রী ও আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য নুরুল ইসলাম নাহিদ। সদ্য সমাপ্ত দলীয় কাউন্সিলে তিনি আওয়ামীলীগের শীর্ষ এ পদে আসিন হওয়ার পর সোমবার বিয়ানীবাজার সফরে এলে হাজার হাজার মানুষ তাকে উষ্ণ অভ্যর্থনা জানান। তাঁর সম্মানে আয়োজিত বিয়ানীবাজার উপজেলা আওয়ামীলীগের গণসমাবেশেও প্রধান অতিথির বক্তব্য রাখেন তিনি। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, আওয়ামীলীগ সভাপতি শেখ হাসিনা  মন্ত্রীদের মধ্য থেকে একমাত্র আমাকেই দলের শীর্ষ এ পদে টেনে নিয়েছেন। জনসভায় শিক্ষামন্ত্রী  বলেন, আপনারা ভালোবাসা দিয়ে আমাকে তৈরী করেছেন তাই আমি সর্বক্ষেত্রে সম্মানীত হচ্ছি। তিনি তার এই অর্জন নির্বাচনী এলাকার মানুষের প্রতি উৎসর্গ করেন।
শিক্ষামন্ত্রী বিয়ানীবাজার উপজেলার উন্নয়নের কথা আবারও স্মরণ করে দিয়ে বলেন, সর্ব ক্ষেত্রে দেশের অন্যান্য এলাকার উন্নয়নের চেয়ে বিয়ানীবাজার গোলাপগঞ্জ এলাকার উন্নয়ন বেশি হচ্ছে। তিনি বিয়ানীবাজার উপজেলার একটি বিদ্যালয়কে অল্প দিনের মধ্যেই সরকারী করণের ঘোষণা দেন।
মন্ত্রী নাহিদ বিয়ানীবাজার পৌরসভা নির্বাচন প্রসঙ্গে বলেন, দেশের সর্বোচ্চ আদালত পৌরসভা নির্বাচনের পক্ষে রায় দিয়েছেন। এলাকার উন্নয়নে নির্বাচিত প্রতিনিধির বিকল্প নেই উল্লেখ করে তিনি বলেন, এখানে নির্বাচন হতে আর কোন বাধা নেই। তাই নির্বাচিত প্রতিনিধি দায়িত্বে এলে এখানের উন্নয়ন আরো ত্বরান্বিত হবে।
উপজেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাছিব মনিয়া’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আতাউর রহমান খাঁনের পরিচালনায় এতে বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক নাসির উদ্দিন খাঁন,উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি হারুন হেলাল চৌধুরী, আব্দুল আহাদ কলা, ময়নুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক শামসুদ্দিন মাখন, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন বাবুল ও জাকির হোসেন,প্রচার সম্পাদক হারুনুর রশীদ দিপু, সহ-দপ্তর সম্পাদক দেওয়ান মাকসুদুল ইসলাম আউয়াল, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এবাদ আহমদ, সাবেক সাধারণ সম্পাদক আব্দুস শুক্কুর, চারখাই ইউপি চেয়ারম্যান মাহমদ আলী, দুবাগ ইউপি চেয়ারম্যান আব্দুস সালাম. মুক্তিযোদ্ধা কমান্ডার এম এ কাদির, অধ্যাপক আব্দুল খালিকসহ আরো অনেকে।

সমাবেশের পর শিক্ষামন্ত্রী কসবা গ্রামস্থ তাঁর পারিবারিক কবরস্থানে শায়িত মা-বাবার কবর জিয়ারত করেন। এসময় উপজেলা,পৌর আওয়ামীলীগের নেতৃবৃন্দসহ অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Post a Comment

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget