পর্তুগালে শরীয়তপুর জেলাবাসীদের আনন্দ উৎসব ও আলোচনা সভা

সেলিম উদ্দীন (লিসবন,পর্তুগাল): বাংলাদেশ আওয়ামীলীগ এর মহা সম্মেলনে শরীয়তপুর জেলার কৃতিসন্তান এ,কে,এম এনামুল হক শামীম , বি এম মোজাম্মেল হককে বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও ইকবাল হোসাইন অপুকে আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য নির্বাচিত করায় পর্তুগালে বসবাসরত শরীয়তপুরবাসীগন আনন্দসভা করেছে।

গ্রীস আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক শরীয়তপুরের কৃতিসন্তান মিজানুর রহমান মোল্লার সভাপতিত্বে ,বৃহওর ফরিদপুর এসোসিয়েশন পর্তুগালের সাধারন সম্পাদক এনামুল হক মিথুন ও পর্তুগাল প্রবাসী শরীয়তপুর জেলার এমদাত হোসেন বাবুর পরিচালনায় অনুষ্ঠান শুরু হয় পর্তুগালের স্থানীয় সময় সন্ধ্যা ৮টায়।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন পর্তুগাল আওয়ামী লীগের সভাপতি জহিরুল আলম জসিম, বৃহওর ফরিদপুর এসোসিয়েশন পর্তুগালের সভাপতিও পর্তুগাল আওয়ামীলীগের উপদেষ্টা মাহাবুব আলম, পর্তুগাল আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শওকত ওসমান, 

পর্তুগাল আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক একে রাকিব,বৃহওর নোয়াখালী এসোসিয়েশন অব পর্তুগালের সিনিয়র সহ সভাপতি আবুল কালাম আজাদ,সাবেক সিলেট ছাত্রলীগের নেতা ও পর্তুগাল আওয়ামীলীগের সদস্য দেলোয়ার হোসেন বৃহওর ফরিদপুর এসোসিয়েশন পর্তুগালের রায়হান সরদার, পর্তুগাল আওয়ামীলীগ সদস্য নজরুল ইসলাম সুমন, আইয়ুব খাঁন, ফয়েজ আহম্মদ, ফাহিম।
বক্তারা তাদের বক্তব্যে অনুষ্ঠান চলাকালে স্কাইপে ভিডিও কনফারেন্স এর মাধ্যমে বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম অনুষ্ঠানে আগত অতিথিবৃন্দ এবং পর্তুগাল প্রবাসী শরীয়তপুর জেলাবাসীদের এমন অনুষ্ঠান আয়োজন করার জন্য ধন্যবাদ জানান।এ সময় তিনি বলেন শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এখন বিশ্বে উন্নয়নের রোল মডেল।

তার যোগ্য নেতৃত্বে দেখে বিশ্ব নেতৃবৃন্দরাও অবাক।এ সময় তিনি বঙ্গবন্ধুর সহ যোদ্ধা আব্দুর রাজ্জাক, প্রাক্তন পানি সম্পদ মন্ত্রীকে বিশেষ ভাবে স্মরণ করেন। 

অনুষ্ঠানে আরো উপস্তিত ছিলেন পর্তুগাল প্রবাসী কমিউনিটি ও রাজনৈতিক ব্যাক্তিত্য লেহাজ উদ্দিন, আব্দুর রাজ্জাক, পনির আজমল, শফিকুর ইসলাম, বিল্লাল হোসেন, ইমরান ভূঁইয়া, জামাল পকির, ফারুক, বাদল, সজিব, সালমান, ফায়েজ সহ পর্তুগাল আওয়ামীলীগের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ।

Post a Comment

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget