বার্সা ছাড়ছেন মেসি!

অনলাইন ডেস্ক: বার্সেলোনার সঙ্গে নতুন করে চুক্তি করছেন না লিওনেল মেসি। ২০১৮ সালে বর্তমান চুক্তির মেয়াদ শেষ হওয়ার পর ন্যু ক্যাম্প ছাড়ছেন আর্জেন্টাইন ফুটবল জাদুকর। এমনটাই বলাবলি করছে সবাই। বিশ্ব গণমাধ্যমে ছড়িয়ে পড়েছে গুঞ্জন। তবে এ নিয়ে এখনও মুখ খোলেননি কাতালান স্ট্রাইকার। মন্তব্য করেনি স্প্যানিশ ক্লাবটিও। মেসির ঘনিষ্ঠ সূত্র অবশ্য খবরটা নাকচ করে দিয়েছে। কিন্তু পেপ গার্দিওলার ম্যানচেস্টার সিটি নাকি মেসিকে কেনার স্বপ্ন দেখতে শুরু করে দিয়েছে।

স্প্যানিশ দৈনিক 'মার্কা' জানিয়েছে, মেসি নাকি বার্সেলোনাকে জানিয়ে দিয়েছেন, তাদের সঙ্গে চুক্তি নবায়ন করছেন না তিনি।
পত্রিকাটির দাবি, বার্সা সুপারস্টার সিদ্ধান্তটা জানিয়েছেন গত জুলাইতে-বাবার সঙ্গে স্পেনের কর ফাঁকির মামলায় দোষী প্রমাণিত হওয়ার পর। মামলার রায়ই মেসির এ সিদ্ধান্ত নিতে বড় ভূমিকা পালন করেছে বলে জানা গেছে। তবে স্পেনের কয়েকটি পত্রিকা মার্কার এ খবরের বিরুদ্ধে চ্যালেঞ্জ জানিয়েছে। তাদের মতে, এক পুরস্কার প্রদান অনুষ্ঠানে মেসির না থাকার কারণেই খবরটা রটিয়েছে মাদ্রিদভিত্তিক পত্রিকা মার্কা।
ছোটবেলায় মেসি আর্জেন্টিনা থেকে বার্সায় এসে তারকা বনে গেছেন। ক্লাবের প্রতি কখনও অসন্তুষ্টির কথা জানাননি ২৯ বছর বয়সী এ তারকা ফরোয়ার্ড।
এদিকে কলম্বিয়ার বিপক্ষে বিশ্বকাপ বাছাই পর্বের আগে হঠাৎ করেই অসুস্থ হয়ে পড়েছিলেন মেসিসহ কয়েক আর্জেন্টাইন ফুটবলার। বুয়েনস আয়ার্স থেকে ভেন্যু সান হুয়ানে যাওয়ার সময় বিমানের ঝাঁকুনিতে দলের অধিনায়কসহ কয়েকজন ফুটবলারের বমি হয়।
খবরটা নিশ্চিত করে আর্জেন্টাইন টিম ম্যানেজার জর্জ মিয়াদোসকুই জানিয়েছেন, ফ্লাইটে এমন ঘটনা স্বাভাবিক। তবে ম্যাচ থেকে ছিটকে যাওয়ার মতো গুরুতর অসুস্থ হয়নি কোনো ফুটবলার। 

Post a Comment

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget