৩টি মসজিদে চিঠি : মুসলমানদের জন্য ‘হিটলার’ হবেন ট্রাম্প!

জনপ্রিয় অনলাইন : যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ার তিনটি মসজিদে সদ্য নির্বাচিত প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের নাম উল্লেখ করে মুসলিমদের হুমকি দিয়ে চিঠি দেয়া হয়েছে। চিঠিতে বলা হযেছে, হিটলারের হাতে ইহুদিদের যেমন পরিণতি হয়েছিল, ট্রাম্প মুসলিমদের তেমন অবস্থাই করবেন।

মার্কিন ইসলামিক আইন সংস্থা দ্য কাউন্সিল অন আমেরিকান-ইসলামিক রিলেশনস (কেয়ার) সূত্রে দেশটির সংবাদমাধ্যম ওয়াশিংটন পোস্ট জানিয়েছে, হাতে লেখা ওই চিঠিতে মুসলিমদের শয়তানের বাচ্চা বলা হয়েছে। শুধু তাই নয়, চিঠিতে মুসলিমদের উদ্দেশে বলা হয়েছে, মুসলিমরা নীচ এবং জঘন্য।

চিঠিতে বলা আছে, তোমরা শয়তানের উপাসক। এখন কিন্তু সাবধান হওয়ার দিন এসেছে। মসনদে বসছেন ডোনাল্ড ট্রাম্প। আমেরিকা থেকে তোমাদের ধুয়ে-মুছে সাফ করে দিয়ে পুরনো গৌরব ফিরিয়ে আনবেন তিনি। হিটলারের হাতে ইহুদিদের দুর্দশার কথা মনে আছে নিশ্চয়ই? তোমাদেরও একই হাল হবে। এখনও সময় আছে। বুদ্ধি খাটাও। নিজেদের সবকিছু গুটিয়ে সরে পড়ো। মার্কিন দেশপ্রেমীদের জন্য এটা আদর্শ সময়।

সান হোসে মসজিদের ইমাম প্রথম ওই চিঠিটি পান। তবে কে বা কারা ট্রাম্পের নাম করে এই চিঠি পাঠিয়েছেন, তা এখনো জানা যায়নি। লস অ্যাঞ্জেলসে কেয়ার-এর কার্যনির্বাহী পরিচালক হুসাম আয়লুশ জানিয়েছেন, ওই চিঠিটি পাওয়ার পর থেকেই আতঙ্কে ভুগছেন স্থানীয় মুসলিম বাসিন্দারা। নির্বাচনী প্রচারণার শুরু থেকেই মানুষের মনে ধর্ম-বিদ্বেষের বীজ বুনে দিয়েছেন ট্রাম্প। এই ঘটনা তারই ফলশ্রুতি বলে উল্লেখ করেছেন তিনি।

Post a Comment

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget