রোকনুজ্জামানের চিকিৎসা পর্যেবক্ষন করতে বিয়ানীবাজার ওয়েলফেয়ার ট্রাস্টের টিম ভারত যাচ্ছে

অনলাইন ডেস্ক : সিলেট এমসি কলেজের ক্যান্সার আক্রান্ত অনার্স শেষ বর্ষের মেধাবী ছাত্র রোকনুজ্জামানের উন্নত চিকিৎসার জন্য কমিউনিটির মানুষের দানকৃত অর্থের তথ্য জানাতে মতবিনিময় সভার আয়োজন করেছে যুক্তরাজ্যের অন্যতম বৃহত কমিউনিটি সংগঠন বিয়ানীবাজার উপজেলা ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকে । সভায় জানানো রুকনুজ্জামানরের চিকিৎসার জন্য ফান্ড রাইজিং ডিনারের মাধ্যমে প্রায় একচল্লিশ হাজার পাউন্ডের আশ্বাস দেওয়া হয়েছিল । এর মধ্যে প্রায় ত্রিশ হাজার পাউন্ড পাওয়া গেছে । আশ্বাস কৃতবাকী ১০হাজার পাউন্ড অবিলম্বে সংগঠনের নেতৃবৃন্ধের নিকট প্রদানের জন্য সভায় অনরোধ জানানো হয়েছে ।

সোমবার ৭নভেম্বর পূর্বলন্ডনের বারাকা রেষ্টুরেন্টে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন বিয়ানীবাজার উপজেলা ওয়েলফেয়ার ট্রাস্টের সভাপতি মুহিবুর রহমান মুহিব । সংগঠনের সাধারণ সম্পাদক দেলওয়ার হোসেনের পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন সংগঠনের ট্রেজারার সাবেক কাউন্সিলার মামুনুর রশীদ, সাংগঠনিক সম্পাদক সাহেদ আহমদ,বিভিন্ন কমিউনটি সংগঠনের প্রতিনিধি জাহাঙ্গীর খান, মাসুদ আহমদ, কয়েছ আহমদ, শিহাব উদ্দিন কাজল, মাহবুব আহমদ, সাদিকুর রহমান বকুল, জসিম উদ্দিন, দেলোয়ার হোসেন দেলু, আতিক হোসেন, মিছবা রহমান, নজরুল ইসলাম, কামরুল হোসেন মুন্না, জুবের আহমদ, আলিম উদ্দিন ,আতিক হোসেন , আবু বকর খসরু প্রমুখ ।

সভায় সংগঠনের সভাপতি মুহিবুর রহমান জানান , আগামী সপ্তাহ তারা রুকনের চিকিৎসা সরজমিন পর্যালোচনা করতে ভারত যাচ্ছেন। সাধারণ সম্পাদক দেলওয়ার হোসেন, জানান, রুকন বতর্মানে মোটামুটি ভাল আছেন। শীঘ্রই তার দেহে বনমেরু স্থাপন করা হবে। বিশেষজ্ঞ ডাক্তাররা আশা প্রকাশ করছেন, এটি স্থাপন করা হলে রুকনুজ্জামান সুস্থ হয়ে উঠবে। তিনি চিকিৎসার জন্য যারা দান করেছেন, তার প্রতি কৃতজ্ঞতা জানান।

Post a Comment

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget