আ.লীগ মাঠে নামতে দেবে না বিএনপি’কে ৭ নভেম্বর

জনপ্রিয় অনলাইন : ৭ নভেম্বর জাতীয় বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষে বিএনপির কোনো নেতা-কর্মীকে মাঠে নামতে দেওয়া হবে না বলে হুঁশিয়ারি দিয়ে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য আবদুর রাজ্জাক ও যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, সিপাহিদের হত্যার দিন কোনো দলের বিপ্লব দিবস পালনের সুযোগ নেই।

আজ মঙ্গলবার বিকেলে রাজধানীর ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে ৩ নভেম্বর জেলহত্যা দিবস উপলক্ষে ঢাকা মহানগর আওয়ামী লীগের আলোচনা সভায় দলটির দুই নেতা এ হুঁশিয়ারি দেন।
আবদুর রাজ্জাক বলেন, বিএনপি মিথ্যাচার করে ৩ নভেম্বর এবং পরে ৭ নভেম্বর বিপ্লবের কথা বলে। জনতা ও সিপাহি বিপ্লব! কীসের বিপ্লব? বিপ্লব হয় আদর্শের ভিত্তিতে। তিনি অভিযোগ করেন, একটা সামরিক বাহিনীর প্রধান এবং সামরিক স্বৈরাচার, তারা সেদিন মানুষকে বিভ্রান্ত করে ঢাকা শহরে নামিয়েছিল। সৈনিকদের বন্দুকের নলের ভয় দেখিয়ে নামিয়েছিল। এটা কোনো বিপ্লব নয়। তারা মানুষকে বিপথে পরিচালিত করেছিল।
রাজ্জাক বলেন, আমরা মনে করি, এই বাংলার মাটিতে যেন আর কোনো দিন ৭ নভেম্বর বিপ্লব দিবস হিসেবে পালিত না হয়। আমরা রাজনৈতিকভাবে এটাকে মোকাবিলা করতে চাই। আমরা মনে করি না, সেদিন কোনো বিপ্লব হয়েছিল। মুক্তিযুদ্ধের চেতনাকে নস্যাৎ করার জন্য সেদিন মানুষকে বিপথে পরিচালিত করা হয়েছিল।
জাতীয় বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষে ৭ নভেম্বর মাঠে না নামতে বিএনপিকে হুঁশিয়ার করে দিয়ে মাহবুব উল আলম হানিফ বলেন, মুক্তিযুদ্ধের সব শক্তি এসব অশুভ শক্তিকে যেকোনো মূল্য প্রতিহত করবে। ৭ নভেম্বর কোনো রাজনৈতিক তৎপরতা এই বাংলার মাটিতে বাংলাদেশের জনগণ করতে দেবে না, এটা আমরা প্রত্যাশা করি।

এ সময় এই অশুভ তৎপরতাকে রুখে দেওয়ার জন্য নেতা-কর্মীদের প্রতি আহ্বান জানান তিনি।

Post a Comment

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget