বিয়ানীবাজারে যাত্রীবেশি মাদক ব্যবসায়ী আটক

সুফিয়ান আহমদ,বিয়ানীবাজার প্রতিনিধিঃ যাত্রীবেশে মাদক নিয়ে যাওয়ার সময় বিয়ানীবাজারের দুবাগে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে জনতা। মঙ্গলবার বিকেলে আটকের পর তাকে স্থানীয় দুবাগ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের হাতে হস্তান্তর করলে তিনি বিয়ানীবাজার থানা পুলিশের হাতে তাকে তুলে দেন। এসময় ধৃত মাদক ব্যবসায়ীর কাছ থেকে এক কেজি গাজা উদ্ধার করা হয়। আটক মাদক ব্যবসায়ীর নাম শাহিন মিয়া(২৮)। তার বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। বুধবার তাকে আদালতে প্রেরণ করা হবে।

জানা যায়, মঙ্গলবার বিকেলে উপজেলার জকিগঞ্জ-বিয়ানীবাজার-সিলেট রোডের শেওলা জিরো পয়েন্ট থেকে এক কেজি গাজা নিয়ে অটোরিক্সায় উঠে মাদক ব্যবসায়ী শাহিন। অটোরিক্সায় উঠার পর সে মোবাইলে তাঁর সহযোগীদের সাথে কথা বললে সন্দেহ হয় সাথে থাকা যাত্রীদের। এসময় তারা শাহিনকে তাঁর ব্যাগে কি রাখা আছে জানতে চাইলে সে লুকোচুরি করতে থাকে। পরে শেওলা সেতু  সংলগ্ন অটোরিক্সা ষ্ট্যান্ডে তাকে নামিয়ে তাঁর ব্যাগ তল্লাশী করলে তাতে এক কেজি গাজা দেখতে পান। এরপর তাকে স্থানীয় দুবাগ ইউনিয়নের চেয়ারম্যান আব্দুস সালামের কাছে নিয়ে গেলে তিনি বিয়ানীবাজার থানা পুলিশের কাছে তাকে হস্তান্তর করেন। এব্যাপারে চেয়ারম্যান আব্দুস সালাম বলেন, এক কেজি গাজাসহ শাহিনকে আমার কাছে যাত্রী ও অটোরিক্সা চালকরা নিয়ে আসলে আমি তাকে পুলিশের হাতে তুলে দিয়েছি। আটককৃত শাহীন মিয়া (২৮) শেওলা ইউনিয়নের দীঘলবাক গ্রামের জমির আলীর পুত্র।

এব্যাপারে বিয়ানীবাজার থানার অফিসার ইনচার্জ (ওসি) চন্দন কুমার চক্রবর্তী জানান, আটককৃত শাহীনের বিরুদ্ধে  মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে, বুধবার তাকে আদালতে প্রেরণ করা হবে।

Post a Comment

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget