মাদ্রিদস্হ বাংলাদেশ এসোসিয়েশনের আলোচনা সভা ও পুরুস্কার বিতরনী

সেলিম আলম ,মাদ্রিদ : প্রবাসে শত ব্যস্ততার মাঝে খেলাধুলায় কিংবা শরীরচর্চার প্রয়োজন আছে। একটি সুন্দর, আধুনিক ও শক্তিশালী কমিউনিটি বিনির্মাণে তরুণ ও যুব সমাজকে সুস্থ, মননশীল ও কর্মঠ হতে হবে। স্পেনের মাদ্রিদে বাংলাদেশ অ্যাসোসিয়েশনের উদ্যোগে আয়োজিত ক্রিকেট টুর্ণামেন্টের পুরস্কার বিতরণী ও আলোচনা সভায় বক্তারা এ কথা বলেন।

গত ২৬ অক্টোবর সংগঠনটির কার্যালয়ে অনুষ্ঠিত এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্পেনস্থ বাংলাদেশ দূতাবাসের হেড অব চেন্সেরি হারুন আল রাশিদ।

সংগঠনের সভাপতি জামাল উদ্দিন মনিরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কামরুজ্জামান সুন্দরের পরিচালনায় অনুষ্ঠিত পুরস্কার বিতরণী সভায় বিশেষ অতিথির মধ্যে বক্তব্য রাখেন আব্দুস সোবহান, কাজী এনায়েতুল করিম, মিজানুর রহমান বিপ্লব, মিনহাজুল আলম মামুন,আল আমিন, আব্দুস সাত্তার,নুর হুসেন পাটয়ারী, জাকির হোসেন, এ কে এম জহিরুল ইসলাম,দুলাল সাফা, আব্দুল কাইউম মাসুক , ইকবাল বাহার, মকলেসুর রহমান দিদার ,সুমন নুর, সাংবাদিক সেলিম আলম, সুহেল ভুঁইয়া, আবুল হোসেন, ফজলে এলাহি,আব্দুল কাইউম সেলিম, সাইদ আহমেদ, আবু জাফর রাসেল, হুমায়ুন কবির রিগ্যান ,আবুল হাশেম প্রমূখ।

প্রধান অতিথির বক্তব্যে দূতাবাসের ফার্স্ট সেক্রেটারি ও হেড অব চেন্সেরি হারুণ আল রাশিদ বলেন, এরকম আয়োজন বাংলাদেশি তরুন প্রজন্মকে খেলার প্রতি আকৃষ্ট করবে। তিনি দূতাবাসের পক্ষ থেকে বাংলাদেশ এসোসিয়েশনকে সহযোগিতা করারও আশ্বাস প্রদান করেন।

আলোচনা পর সংগঠনের ক্রীড়া সম্পাদক আবু বক্কর তামিমের সঞ্চালনায় অতিথি বৃন্দ ঢাকা ফ্রুতাসকে চ্যাম্পিয়নের পুরস্কার এবং মাদ্রিদ স্পোর্টিং ক্লাবকে রানার আপের পুরস্কার প্রদান করেন।

অন্যান্য বিজয়ীদের মধ্যে ও আকর্ষনীয় পুরুষ্কার ও ট্রপি বিতরন করা হয়। উল্ল্যেখ্য বাংলাদেশ এসোসিয়েশনের উদ্যোগে গত ৭ আগষ্ট থেকে ৬ সেপ্টেম্বর পর্যন্ত চলা এ ক্রিকেট টুর্নামেন্টে মোট ৮টি দল অংশগ্রহণ করেছিল । 

অনুষ্টানে উপস্হিত ছিলেন সৈয়দ নাসিম, গোলাম মোস্তফা জাহাঙ্গীর, ইসলাম উদ্দিন,এডভোকেট তারিক হাসান, ফয়জুর রহমান (বড় ভাই), রুবেল মজুমদার ও আব্দুল গফুর , নুর মিয়া,আয়ুব আলী সুহাগ , মহিলা সম্পাদিকা শামিমা আক্তার প্রমুখ, শুরুতে পবিত্র কোরআন পাঠ করেন আবুল হাশেম। অনুষ্ঠানে সকলের দাবির প্রেক্ষিতে তিনজন প্রবাসী ব্যবসায়ী ও শিল্পপতি আব্দুস সোবহান, আল আমিন ও আব্দুস সাত্তার বাংলাদেশ অ্যাসোসিয়েশনের উন্নয়নমূলক কাজে সহযোগিতার আশ্বাস দেন।

Post a Comment

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget