দাওয়াত ছাড়া মেহমান!

জনপ্রিয় অনলাইন : দাওয়াত ছাড়াই আওয়ামী লীগ কাউন্সিলে আতিথেয়তা নিতে চেয়েছে জাতীয় পার্টি। জাতীয় পার্টিকে সম্মেলনে যাওয়ার জন্য কোনো আমন্ত্রণ পাঠায়নি আওয়ামী লীগ। এমনকি দলের চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ, কো-চেয়ারম্যান জি এম কাদের বিরোধীদলীয় নেত্রী রওশন এরশাদকেও চিঠি বা ফোনে কোনো দাওয়াত দেওয়া হয়নি।

তারপরও জাতীয় পার্টিতে সরকারের ঘনিষ্ঠ বলে পরিচিত আনিসুল ইসলাম মাহমুদ এবং জিয়াউদ্দিন বাবলু আওয়ামী লীগ কাউন্সিলে দলের প্রতিনিধি পরিচয়ে গিয়েছেন। সেখানে এরশাদের একটি বাণী পোঁছে দেওয়ার কথা বলা হয়েছে।
তবে জাতীয় পার্টির ঘনিষ্ঠ সূত্র জানিয়েছে, আনিসুল ইসলাম মাহমুদ এবং জিয়াউদ্দিন বাবলু নিজেদের ব্যক্তিগত সিদ্ধান্তে আওয়ামী লীগ সম্মেলনে গিয়েছেন। জাতীয় পার্টি চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ শনিবার তার কার্যালয়ে যাননি। দলের মহাসচিব রুহুল আমীন হাওলাদার কেন্দ্রীয় কার্যালয়ে টেলিভিশন দেখে নেতাকর্মীদের নিয়ে আওয়ামী লীগ কাউন্সিল পর্যবেক্ষণ করছেন। জিএম কাদের আছেন রংপুরে। এরশাদও শনিবার তার আনুষ্ঠানিক কোনো কর্মসূচি রাখেননি।
আওয়ামী লীগ কাউন্সিলে দাওয়াত পেয়েছিলেন কি না জানতে চাইলে জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য সুনীল শুভ রায় টেলিফোনে পরিবর্তন ডটকমকে সরাসরি কোনো উত্তর না দিয়ে বলেন, টেলিভিশনে ২ জন নেতার জাতীয় পার্টির প্রতিনিধিত্ব করতে দেখেছি।
এ বিষয়ে জিএম কাদেরের সঙ্গে যোগাযোগ করলে তার ব্যাক্তিগত সহকারী আবু তৈয়ব জানান, জাপার কো চেয়ারম্যান রংপুর অঞ্চলে একটি ইউনিয়ন কাউন্সিল নির্বাচন সংক্রান্ত কাজে ব্যস্ত।

তৈয়ব জানান, জিএম কাদের তার কাছে শনিবার নিজেই জানতে চেয়েছিলেন যে জাতীয় পার্টিকে আওয়ামী লীগ কাউন্সিলের দাওয়াত দেওযা হয়েছে কি না? জিএম কাদের নিজেই এ বিষয়ে কিছু জানেন না বলে আবু তৈয়ব জানান।

Post a Comment

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget