ডাকাতি শেষে পালানোর সময় বিয়ানীবাজারের চারখাইয়ে কারসহ যুবক আটক

সুফিয়ান আহমদ,বিয়ানীবাজার প্রতিনিধিঃ বিয়ানীবাজারের চারখাইয়ে ডাকাতি শেষে প্রাইভেট কার নিয়ে পালানোর সময় এক যুবককে আটক করেছে স্থানীয় জনতা। শুক্রবার দিবাগত রাতে জকিগঞ্জ-সিলেট সড়কের বিয়ানীবাজার উপজেলার চারখাইয়ে এ  ঘটনা ঘটে। স্থানীয়রা ডাকাতির কাজে ব্যবহৃত গাড়ি ভাংচুর করে এবং চালককে আটক করে পুলিশে সোপর্দ করে। এঘটনায় বিয়ানীবাজার থানায় মামলা দায়ের করা হয়েছে।

পুলিশ জানায়, শুক্রবার রাত সাড়ে ১১টার দিকে একদল ডাকাত জকিগঞ্জ-সিলেট সড়কের বিয়ানীবাজার উপজেলার চারখাই ইউনিয়নের  কাঠলী ব্রীজ এলাকায় কালো রংয়ের একটি কার (ঢাকা মেট্টো ০২-১৩২২) তৃপ্তি কোম্পানীর ভ্যান গাড়ির (সিলেট ম- ১১-০১৬৭) গতিরোধ করে। এসময় ডাকাতরা অস্ত্র দেখিয়ে নগদ টাকা ও মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে যায়। ডাকাতির শিকার তৃপ্তি কোম্পানীর লোকজন চারখাই বাজারে এসে স্থানীয় লোকজনকে ঘটনাটি অবগত করলে স্থানীয়দের চরিয়া বাজার এলাকায় কালো রংয়ের কারটি আটক করতে চাইলে পালিয়ে যায় ছিনতাইকারীরা। তবে পালাতে পারে নি কারের চালক সৌরভ। এসময় বিক্ষুব্ধ জনতা সৌরভ আহমদকে আটক করে পুলিশে সোপর্দ করেন। আটককৃত সৌরভ বড়লেখা উপজেলার নিজবাহাদুর ইউনিয়নের গল্লাসাঙ্গন এলাকার মৃত শফিক উদ্দিনের পুত্র। বিকেলে তাকে  আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। এঘটনায় তৃপ্তি কোম্পানির ম্যানেজার আতাউর রহমান খোকন বাদী হয়ে বিয়ানীবাজার থানায় মামলা (১১-১৪/১০/১৬) দায়ের করেছেন।

এবিষয়ে বিয়ানীবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা চন্দ কুমার চক্রবর্তী জানান, ডাকাতির ঘটনায় মামলা দায়ের করেছেন কোম্পানীর ম্যানেজার। আমরা আটক চালককে জিজ্ঞাসাবাদ করেছি। বাকীদের গ্রেফতারে অভিযান চলছে।

Post a Comment

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget