সোহান বাবুর ধোঁকাবাজি চলছে (ভিডিও সহ)

বিশেষ প্রতিনধি : একদিকে ফেসবুক এবং ইউটিউব মাতাচ্ছে ফোক সম্রাজ্ঞি মমতাজের লোকাল বাস গান।অন্যদিকে ঠিক এ কি গানের প্যারোডি দিয়ে ইউটিব এবং ফেসবুক মাতাচ্ছেন হালের আলোচিত ইউটিউবার এবং অভিনেতা সোহান বাবু।
"জান ও বেবি" "আই সি সি ফানি ফ্ল্যাশ মব" "ময়দা বিদ্যা" প্যারোডি করে তারকা খ্যাতি পাওয়া সোহান বাবুর "বন্ধু তুই লোকাল বাস" গানের প্যারোডি "বন্ধু তুই ধোঁকাবাজ" গানটি ফেসবুকে রীতিমতো ঝড় তুলছে।।গান টি লোকাল বাস গানের প্রতিউত্তর দিয়ে অনেক মজার ভঙ্গিতে উপস্থাপন করেছেন হালের আলোচিত ইউটিউবার মোঃ সোহান বাবু এবং তার "নেটখোর ফিল্মস" এর সদস্য বৃন্দ। জনপ্রিয় ২৪ডটকমের জন্য তার সাক্ষাতকার নিয়েছেন আবিদুল ইসলাম রিমন
জনপ্রিয়আপনার বন্ধু কি আসলেই ধোঁকা বাজ?
সোহান : হা হা আমরা আসলে সবাই ধোঁকাবাজ।কেউ নিজেকে আবার কেউ অন্যকে ধোঁকা দেই।এই যেমন এখন আপনাকে সত্য কথা না বলে ধোঁকা দিয়েছি হা হা।
জনপ্রিয় : "বন্ধু তুই ধোঁকাবাজ" "ভিডিও টি বানানোর পূর্বের কিছু কথা যদি বলতেন?
সোহান বাবু : হঠাত মাথায় আসে আইডিয়া , তারপর আমি "নেটখর ফিল্মস" এর টিম মেম্বার দের সাথে বসি।তবে লিরিক লেখার ক্ষত্রে সর্বাত্মক সহযোগিতা করেছেন আমার নাট্য গুরু জুলফিকার হুসাইন সোহাগ ভাই।
জনপ্রিয় : প্রডিউসার নিয়ে কি আসলেই কোন ঝামেলা হইছিলো?
সোহান বাবু : মজার ব্যাপার হল ভিডিওটির জন্য আমরা ভাল প্রডিউসার পাচ্ছিলাম না। বুয়েটে আমার খুব কাছের বন্ধু রাতুলের সাথে একদিন গান টি নিয়ে আলোচনা হয়।গান টি শোনার সাথে সাথে সে প্রডিউসার করতে রাজি হয়।
জনপ্রিয় : বর্তমানে কি কি নিয়ে ব্যস্ততা চলছে ?
সোহান বাবু : সম্প্রতি একটি টেলিফিল্মের কাজ শেষ করলাম "সুপার বয়ফ্রেন্ড" পরিচালনায় আহমেদ জিহাদ,"জিরো পজেতিভে" নামে মেগা ধারাবাহিকের কাজ চলছে পরিচালনায় জুলফিকার হুসাইন সোহাগ, চ্যানেল আই এর ধারাবাহিক নিয়ে কথা চলছে পরিচালক সজল আহমেদ এর সাথে,এ ছাডাও শর্ট ফিল্ম ,অনলাইন টিভিসি , নিজের ইউটিউব চ্যানেল "নেটখর"নিয়ে সবমিলিয়ে বেস্ত সময় যাচ্ছে ।
জনপ্রিয় : শুনেছি এনটিভির কমেডি রিয়েলিটি শো হা-শো সিজন ফোরে আপনি চান্স পাওয়ার পর অংশগ্রহণ করেননি।ঘটনা কি সত্যি?
সোহান বাবু : আমি অংশগ্রহণ করতে চাইছিলাম।সবার সাথে ক্যাম্প এবং গ্রুমিং এ থেকেছি দুইদিন। কিন্তু হঠাত পারিবারিক সমস্যা থাকায় ক্যাম্প থেকে চলে আসি।তবে সুযোগ পেলে ইনশাল্লাহ পরের বার অংশগ্রহণ করবো।
জনপ্রিয় : আপনার পড়াশুনা কেমন চলছে?
সোহান বাবু : আলহামদুলিল্লাহ ভালই। আহসানউল্লাহ উনিভারসিটি অফ সাইন্স এন্ড টেকনোলজি থেকে বি'বি'এ শেষ করে এখন এম'বি'এ করছি 
জনপ্রিয় : আপনার অভিনিত শর্ট ফিল্ম এর সংখ্যা কত ?
সোহানবাবু : এখন পর্যন্ত প্রায় ৩০ টির মত
জনপ্রিয় : এটিএন এর নাট্যা যোধ্যাতেও আপনি অংশগ্রহণ করেছিলেন।
সোহান বাবু : গাজীপুর অঞ্চল থেকে সেটা তে আমি প্রথম হই।

ভিডিও দেখতে ক্লিক করুন : https://www.youtube.com/watch?v=zk9cUwd2Two

Post a Comment

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget