খাদিজার উপর হামলার প্রতিবাদে প্যারিসে মানববন্ধন ও প্রতিবাদ সভা

এনায়েত হোসেন সোহেল,প্যারিস,ফ্রান্স : সিলেট সরকারি মহিলা কলেজের ছাত্রী খাদিজা আক্তার নার্গিসকে কুপিয়ে গুরুতর আহত করার প্রতিবাদে প্যারিসে মানববনন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। ফ্রান্সের জনপ্রিয় সামাজিক সংগঠন বন্ধুমহল এর আয়োজনে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

মানববন্ধন ও প্রতিবাদ সভায় বক্তারা বদরুলের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করে বলেন দলমত ভুলে গিয়ে এরকম সন্ত্রাসীদের বিরুদ্ধে প্রতিবাদ করাটাই এখন সবচেয়ে জরুরি। গত ১০ অক্টোবর প্যারিসের গার্দ নর্দের ক্যাফে প্যারিস বাংলা রেষ্ঠুরেন্টের হলরুমে কমিউনিটি নেতা মাহাবুবুর বকুল এর সভাপতিত্বে ও নাজমুল ইসলাম সায়েম এর পরিচালনায় প্রতিবাদ সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কমিউনিটি নেতা সিরাজুর রহমান। 

এ সময় বক্তব্য রাখেন বন্ধুমহল এর সিনিয়র সদস্য, আলী আহমদ, এনাম উদ্দিন, বাদল মিয়া , আব্দুল্লাহ আল তায়েফ, আক্তারুজ্জামান সাগর,কানু মিয়া, হাজি জায়েদ,মনোয়ার হোসেইন মুজাহিদ,জসিম উদ্দিনসহ বিভিন্ন সংগঠনের নেতারা। পরে গার দো নর্দের প্রধান রোডের সামনে মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনকালে এক সংক্ষিপ্ত বক্তব্যে বক্তারা বলেন, স্কুল কলেজে নিরাপত্তা জোরদার করা এখন সময়ের দাবি।যত দ্রুত সম্ভব এই পিশাচ বদরুলকে আইনের আওতায় এনে শাস্তি কার্যকর করা হুক। হযরত শাহাজালালের পূন্যভুমিতে এরকম বর্ববরুচিত হামলা প্রবাসীদেরকে আশ্চর্য করেছে। মানুষের দুশমন,মানবতার দুশমন এই নরপশু বদরুলকে যত দ্রুত সম্ভব আইনের আওতায় এনে কঠিন থেকে কঠিনতর শাস্থি মৃত্যুদন্ড দেয়ার আহব্বান জানান বক্তারা।

Post a Comment

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget