বঙ্গবন্ধুকন্যা জননেত্রী শেখ হাসিনা ও ওবায়দুল কাদেরকে শুভচ্ছো সহ অভিনন্দনঃ ডেনমার্ক আওয়ামী লীগ

ফিউল সাফি ডেনমার্ক: হাজার বছররে শ্রষ্ঠে বাঙ্গালী স্বাধীন বাংলাদশেরে স্থপতি জাতরি পতিা বঙ্গবন্ধু’ ও বঙ্গমাতা’র কন্যা গণপ্রজাতন্ত্রী বাংলাদশে সরকাররে তিনবারের সফল প্রধানমন্ত্রী, গণতন্ত্ররে মানসকন্যা, দেশরত্ন-জননত্রেী শেখ হাসিনা  অষ্টমবাররে মতো  বাংলাদশে আওয়ামী লীগের সভাপতি ও গত কমিটির প্রেসিডিয়াম সদস্য ওবায়দুল কাদরে কে সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ায় শুভচ্ছো সহ অভিনন্দন জানিয়েছেন ডেনমার্ক আওয়ামীলীগ নেতৃবৃন্দ ।

 রাজধানীর ইঞ্জিনিয়ারস ইনস্টটিউিশনে ২০তম সম্মেলনের দ্বিতীয় দিন রোববার বিকালে শেখ হাসিনা বর্তমান কমিটি বিলুপ্ত ঘোষনা দেয়ার পরপরই নির্বাচনী অধিবেশন শুরু হয় ।
 শুরুতইে সৈয়দা সাজেদা চৌধুরী সভাপতি পদে জননেত্রী শেখ হাসিনার নাম প্রস্তাব করেন । এ পদে আর কোনো নাম না পাওয়ায় নির্বাচন কমিশনার ইউসুফ হোসেন হুমায়ুন প্রধামন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে আওয়ামীলীগের সভাপতি হিসাবে ঘোষনা করেন । এসময় আনন্দে ফেটে পড়েন উপস্হিত নেতারা ।স্লোগানে স্লোগানে মুখরতি করে তুলেন ইঞ্জিনিয়ারস ইনস্টটিউিশন অডিটরিয়াম ।
এরপরই সাধারণ সম্পাদক হিসাবে ওবায়দুল কাদেরের নাম প্রস্তাব করনে সয়ৈদ আশরাফুল ইসলাম এবং এ পদে আর কোনো নাম না পাওয়ায় নির্বাচন কমশিনার  ওবায়দুল কাদেরকে  সাধারণ সম্পাদক হিসাবে ঘোষনা দেন ।
অন্যদিকে  প্রেসিডিয়াম সদস্য হিসাবে  ঘোষণা করা হয় সৈয়দা সাজেদা  চৌধুরী,মতিয়া চৌধুরী,শেখ ফজলুল করিম সেলিম,ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন,রমেশ চন্দ্র সেন,অ্যাডভোকটে সাহারা খাতুন, আব্দুল মান্নান খান, পীযূষ কান্তি ভট্টার্চায, কাজী জাফরুল্লাহ, র্কনলে (অব.) ফারুক খান, সৈয়দ আশরাফুল ইসলাম, ড. আব্দুর রাজ্জাক, নুরুল ইসলাম নাহিদ । নতুন যুগ্ম-সাধারণ সম্পাদকঃ  নির্বাচিত হয়েছেন আব্দুর রহমান এছাড়া  গত কমিটির তিন যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ,ডা. দীপু মনি ও জাহাঙ্গীর কবরি নানক কেও  এ পদে রাখা হয়েছে ।
অনেক জল্পনা-কল্পনার পর দু’বাররে সফল সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলাম কে প্রেসিডিয়াম সদস্য হিসাবে নির্বাচিত করা হয় ।
বিবৃতিতে সম্মতি জানান ডেনমার্ক  আওয়ামী লীগের প্রধান  উপদষ্টো  বাবু সুভাষ ঘোষ, মাহবুবুল হক,রাফায়েত হোসেন মিঠু,রিয়াজুল হাসনাত রুবেল,জাহিদুল  ইসলাম কামরুল, ডেনমার্ক আওয়ামী লীগের সভাপতি মোস্তফা মজুমদার বাচ্চু ও সাধারন সম্পাদক মাহবুবুর রহমান,সহ সভাপতি নিজাম উদ্দিন, খোকন মজুমদার,নাসির উদ্দিন সরকার,জাহিদ চৌধুরী,মোহাম্মদ সহিদ,নাসরু হক,
যুগ্ম-সম্পাদকঃ নাঈম বাবু, নুরুল ইসলাম টটিু, সফউিল সাফি, সাংগঠনিক সম্পাদকঃ সরদার সাইদুর রহমান, মোহাম্মদ সেলিম,গোলাম কিবরিয়া  শামীম।ডেনমার্ক আওয়ামী  লীগের র্কাযকরী কমটিরি সদস্য ,মোসাদ্দিকুর রহমান রাসেল,রনি ওমর,আমির জীবন,ফজলে রাব্বি,সামসুল আলম, সোহেল আহমেদ,সাফায়েত অন্তর,শামীম খান,তাসবির হোসেন,মাঞ্জুর আহমেদ মামুন,মনসুর আহমেদ,মোহাম্মদ ইউসুফ,মাসুম বিল্লাহ,শাওন রহমান,সাইদুর রহমান,নাজমুল ইসলাম,আরিফুল ইসলাম,হাসান শাহীন,তুহিন,দেবোশসি দাস,পরিতোষ সাহা,শাহিন মজুমদার,কবির হোসেন,অনু মিয়া,শফিকুর রহমান শাহাজান,আরিফুল হক আরিফ,আজাদুর রহমান,রাজ্জাক, মোফলেছুর রহমান,সামসুজ্জোহা একিন,নাজমুল হোসেন,দোলন সহ সকল নেতৃবৃন্দ ।
এই বিবৃতিতে  আরো সম্মতি জানানঃ বাংলাদশে আওয়ামী যুবলীগ ডেনমার্ক শাখা, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক  লীগ ডেনমার্ক  শাখা ও বাংলাদেশ ছাত্রলীগ ডেনমার্ক  শাখার  সকল নেতৃবৃন্দ। 


Post a Comment

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget