সাবেক সংসদ সদস্য মরহুম আব্দুল জব্বারের স্মরণে প্যারিসে স্মরণ সভা

এনায়েত হোসেন সোহেল,প্যারিস,ফ্রান্স : মুক্তিযোদ্ধা ও কুলাউড়ার সাবেক সংসদ সদস্য মরহুম আব্দুল জব্বারের স্মরণে প্যারিসে এক স্মরণ সভা অনুষ্ঠিত হয়েছে। 

সভায় বক্তারা বলেন, আব্দুল জব্বার ছিলেন নির্লোভ ও দেশের জন্য নিবেদিতপ্রাণ ব্যক্তি। ৩ সেপ্টেম্বর শনিবার প্যারিসের ক্যাথসিমার সোনার বাংলা রেস্টুরেন্টে মরহুম আব্দুল জব্বার স্মৃতি সংসদ ফ্রান্সের উদ্যোগে তাঁর ২৪তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে এই স্মরণ সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। স্মরণ সভায় সভাপতিত্ব করেন সংসদের আহ্বায়ক হাসান সিরাজ। 

প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগের ফ্রান্স শাখার সভাপতি মহসিন উদ্দিন খান। বিশেষ অতিথি ছিলেন, আওয়ামী লীগের ফ্রান্স শাখার সাধারণ সম্পাদক দিলওয়ার হোসেন, সাবেক সহসভাপতি সোনাম উদ্দিন, সাবেক সাংগঠনিক সম্পাদক আকরাম খান, মুক্তিযোদ্ধা আব্দুল মতিন ও নূর শিকদার, সুনামগঞ্জ পৌরসভার সাবেক প্যানেল মেয়র জসিম উদ্দিন, কুলাউড়া ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক অজয় দাস, কবি সুমা দাস, আব্দুর রব, হাসান সিদ্দিকী, জয়নাল আবেদিন সিদ্দিকী, ইসহাক মিয়া, সেলিম আহমেদ ও কামাল আহমেদ প্রমুখ।

শুভেচ্ছা বক্তব্য দেন শামিম আহমেদ, সুমন রেজা খান, ফয়সল আহমেদ ও কয়েছ মিয়া প্রমুখ। সভা পরিচালনা করেন সাংবাদিক লুৎফুর রহমান। বাংলাদেশ থেকে টেলিকনফারেন্সে বক্তব্য দেন আব্দুল জব্বারের ছেলে কুলাউড়া উপজেলা চেয়ারম্যান আ স ম কামরুল ইসলাম। তিনি স্মরণ সভা আয়োজনের জন্য আয়োজকদের তার পরিবারের পক্ষ থেকে ধন্যবাদ এবং বাবার মতো তিনিও জনগণের সেবা করবেন বলে জানান। আলোচনার পর মোনাজাতে আব্দুল জব্বারের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করা হয়।

Post a Comment

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget