দেশরত্ন ও জননেত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য এবং দীর্ঘায়ুর জন্য দোয়া ফাহফিলঃ ডেনমার্ক আওয়ামী লীগ

সফিউল সাফি,ডেনমার্কঃ  ডেনমার্ক আওয়ামী লীগের উদ্যোগে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী স্বাধীন বাংলাদেশের স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু বঙ্গমাতার কন্যা গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের  তিনবারের সফল প্রধানমন্ত্রী, গণতন্ত্রের মানসকন্যা, দেশরত্ন-জননেত্রী শেখ হাসিনার জন্ম দিন উপলক্ষে কোপেনহেগেনর একটি রেস্তোরাঁয় গত ২৮শে সেপ্টেম্বর রাত ১০টায় এক দোয়া ও মাহফিল অনুষ্ঠিত হয় । 

দোয়া ও মাহফিলে ওনার সুস্বাস্থ্য ও  দীর্ঘায়ু কামনা করে ওনার  নেতৃত্বে  বাংলাদেশকে উন্নয়নের  অগ্রযাত্রা  অব্যাহত রাখার  জন্য মোনাজাত করা হয়। মিলাদ মাহফিলে উপস্থিত ছিলেনঃ  ডেনমার্ক আওয়ামী লীগের   প্রধান  উপদেষ্টা  বাবু সুভাষ ঘোষ, মাহবুবুল হক, রাফায়েত হোসেন মিঠু, রিয়াজুল হাসনাত রুবেল।ডেনমার্ক আওয়ামী লীগের সভাপতি মোস্তফা মজুমদার বাচ্চু ও সাধারন সম্পাদক মাহবুবুর রহমান সহ-সভাপতি নিজাম উদ্দিন, খোকন মজুমদার,নাসির উদ্দিন সরকার, জাহিদ চৌধুরী বাবু, মোহাম্মাদ শহীদ, নাসরু হক , যুগ্ম-সম্পাদক নাঈম বাবু।
নেতৃবৃন্দরা বলেনঃ বাংলাদেশ স্বাধীন হওয়ায় পড় থেকে আজকের বাংলাদেশের এই অবস্থার জন্য পাড়ি দিতে হয়েছে দীর্ঘ কণ্টকাকীর্ণ পথ।১৯৭৫ পরবর্তী শাসকগোষ্ঠী  পাকিস্থানের  মদদপুস্ট  খুনি মোস্তাক, খুনি জিয়া, সামরিক শাসক, বি এন পি- জামাত দ্বারা সর্বনাশগ্রস্ত বাংলাদেশ কিন্তু  এই বাংলাদেশ আবার ঘুরে দাঁড়ানো, দারিদ্র্যমুক্ত সুখী  সমৃদ্ধ ডিজিটাল সোনার বাংলা হিসেবে গড়ে উঠা সত্যিই  রপকথার গল্পকেও  হার মানায় এটা শুধু সম্ভব হয়েছে   বঙ্গকন্যা জননেত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্ব , সুকীর্তি আর সময় উপযোগী সিদ্ধান্তর  জন্য । জননেত্রি শেখ হাসিনার বহুমুখী প্রতিভাসম্পন্ন দক্ষ নেতৃত্বের কারণেই বাংলাদেশের সুনাম আজ বিশ্বজুড়ে বিস্তৃত।এবং তিনি বিশ্বজুড়ে প্রশংসিত ও নন্দীত হয়েছেন, হচ্ছেন জননেত্রী শেখ হাসিনা জাতির গর্ব ও ভালোবাসা।  বাঙ্গালী জাতি হিসেবে  আমরা ভাগ্যবান  কারণ বঙ্গবন্ধু  স্বাধীনতা এনে  দিয়েছে  বঙ্গবন্ধু কন্যা জননেত্রি  প্রধানমন্ত্রী শেখ হাসিনা দিয়েছে অর্থনৈতিক মুক্তি ও জননেত্রি তনয়   ও প্রধানমন্ত্রী তথ্য ও প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা  তারুণ্যের অহংকার  সজীব ওয়াজেদ জয় ডিজিটাল বাংলাদেশ  গড়ে দিয়েছেন। বাঙ্গালী জাতি বঙ্গবন্ধুর পরিবারের কাছে চিরকৃতজ্ঞ। নেতৃবৃন্দরা বলেন  বাংলাদেশর উন্নয়ন ঠেকাতে  জঙ্গি বাদ ,সন্ত্রাস ও নৈরাজ্যের সৃষ্টি করা হচ্ছে এইসবের  বিরুদ্ধে জননেত্রির নির্দেশে সরকারকে সহযোগিতা করার লক্ষ্যে  (বাস্তবে, অনলাইনে , সামাজিক মাধ্যমে )নিরন্তর লড়াই   করতে হবে। সকলকে নিজ নিজ অবস্থান থেকে জননেত্রি  প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষিত  ভিশন ২০৪১ জন্য সম্ভাব্য কাজ করে যেতে হবে।

জন্মদিনে শুভেচ্ছা জানাতে গিয়ে  ডেনমার্ক আওয়ামী লীগের নেতা-কর্মী একত্রে   শ্লোগানে উত্তাল করে তুলে বলেন শেখ হাসিনা ভয় নাই, আমরা তোমার লক্ষ ভাই।  জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য উত্তরসুরী হিসেবে তিনি তার সততা, আত্মত্যাগ, দূরদর্শীতা ও দেশপ্রেমের উজ্জ্বল স্বাক্ষর রেখেছে এবং এটাই হচ্ছে তার সবচেয়ে বড় কৃতিত্ব, একমাত্র তার নেতৃত্বই পারে বাংলাদেশকে উন্নয়নের কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌছাতে। আমরা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও  দীর্ঘায়ু কামনা করি। 

Post a Comment

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget