বিয়ানীবাজারে স্কুল ছাত্রী অপহরণের চেষ্টা ॥ এলাকায় তোঁলপাড়

সুফিয়ান আহমদ,বিয়ানীবাজার প্রতিনিধিঃ নবম শ্রেণীতে পড়য়া এক স্কুল ছাত্রীকে অপহরণ চেষ্টার ঘটনায় তোলপাড় চলছে সিলেটের বিয়ানীবাজার উপজেলার শেওলা ইউনিয়নে। উপজেলার শেওলা ইউনিয়নের ঘড়য়া গ্রামে চাঞ্চল্যকর এ ঘটনা ঘটে। ঘটনার শিকার স্কুল ছাত্রী স্থানীয় শালেশ্বর উচ্চ বিদ্যালয়েন ছাত্রী বলে জানা যায়। এঘটনায় ছাত্রীর  পিতার বিয়ানীবাজার থানায় অভিযোগ দায়ের করেছেন। তবে আপোষে নিষ্পত্তির জন্য তা এখনো রেকর্ড হয় নি ।

জানা যায়, নবম শ্রেণীতে পড়য়া ওই স্কুল ছাত্রীকে প্রায়ই উত্যক্ত করে প্রতিবেশী জামিল আহমদ। বৃহস্পতিবার বেলা আড়াইটার দিকে ওই ছাত্রীর বাড়ি পুরুষশূণ্য খবর পেয়ে জামিল তার অপর দুই বন্ধুকে নিয়ে সেখানে হানা দেয়। একপর্যায়ে তারা অস্ত্রের ভয় দেখিয়ে ওই ছাত্রীকে জোর করে তুলে নিয়ে যাওয়ার চেষ্টা করে। এসময় তার আর্তচিৎকার শুনে প্রতিবেশী এক ব্যক্তি এগিয়ে আসলে তাকেও মারধর করে বখাটেরা। তাৎক্ষণিক এলাকাবাসী এগিয়ে আসলে মেয়েটিকে ফেলে দ্রুত ঘটনাস্থল থেকে সটকে পড়ে বখাটেরা। এঘটনায় এলাকায় চলছে তোঁলপাড়। এদিকে এই ঘটনার পর ছাত্রীর পিতা জামাল উদ্দিন বাদী হয়ে বিয়ানীবাজার থানায় একই গ্রামের জামিল আহমদ (২৭), দুবাগের সায়দুর রহমান (২৬) ও জাবের আহমদ (২৬) কে আসামী করে থানায় অভিযোগ দায়ের করেছেন। অভিযোগ দায়েরের পর ঘটনাস্থল পরিদর্শন করলেও বখাটেরা এলাকা থেকে পালিয়ে যাওয়ায় তাদের আটক করা সম্ভব হয় নি। তবে এঘটনাটি অপোষে নিষ্পত্তির চেষ্টা চলছে বলে জানিয়ে শেওলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জহুর উদ্দিন জানান, ঘটনাটি আপোষে নিষ্পত্তির চেষ্টা চলছে। আশা করি, ঘটনাটির সুষ্টু সমাধান হবে।

এব্যাপারে বিয়ানীবাজার থানার অফিসার ইনচার্জ (ওসি) চন্দন কুমার চক্রবর্তী জানান, অভিযোগের ভিত্তিতে ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ। মামলার বাদী ও স্থানীয়রা ঘটনাটি আপোষে নিষ্পত্তির চেষ্টা করছেন বিধায় আমরা অভিযোগটি এখনো রেকর্ড আকারে নেই নি। আপোষ না হলে আমরা মামলা রেকর্ড করে নিয়ম অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করবো।

Post a Comment

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget