ডেনমার্ক আওয়ামী লীগের উদ্যোগে ঈদ-উল-আযহা উপলক্ষে ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত

সফিউল সাফি,ডেনমার্ক : ডেনমার্ক আওয়ামী লীগের  উদ্যোগে গত ১৭ই সেপ্টেম্বর  ডেনমার্কের কোপেনহেগেনের স্থানীয় একটি রেস্তোরা পাপাডাম (PAPADUM) এ ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত হয় । উক্ত অনুষ্ঠানে  ডেনমার্ক আওয়ামী লীগ সহ বাংলাদেশ আওয়ামী  যুবলীগ ডেনমার্ক শাখা,বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ ডেনমার্ক শাখা ও বাংলাদেশ ছাত্রলীগ  ডেনমার্ক শাখার নেতা কর্মী, নেতৃবৃন্দ, সমর্থক, শুভাকাঙ্ক্ষীদের   এক মিলন মেলায় পরিণত হয়।উপস্থিত সকলে একে অপরের সাথে কুশল বিনিময় করে  মুক্ত আলোচনা  করেন।  মুক্ত আলোচনায় বর্তমানে বাংলাদেশের উন্নয়ন, জননেত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বের প্রশংসা করেন।

প্রধানমন্ত্রীর তথ্য ও প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা  তারুণ্যের অহংকার  সজীব ওয়াজেদ জয়  ওয়ার্ল্ড অর্গানাইজেশন অব গভার্নেন্স অ্যান্ড কম্পিটিটিভনেস, প্লান ট্রিফিনিও, গ্লোবাল ফ্যাশন ফর ডেভেলপমেন্ট এবং যুক্তরাষ্ট্রের কানেকটিকাট প্রদেশের নিউ হেভেন বিশ্ববিদ্যালয়ের স্কুল অব বিজনেস সম্মিলিতভাবে  আইসিটি ফর ডেভেলপমেন্ট অ্যাওয়ার্ড' -এর জন্য মনোনীত করায় নেতৃবৃন্দ  উল্লাস  প্রকাশ করেন।  মুক্ত আলোচনায় ডিজিটাল বাংলাদেশ' প্রকল্প গ্রহণের মাধ্যমে বাংলাদেশের নাগরিকদের সহায়তা ও আইসিটি বিভাগে নেতৃত্বদান ও দৃঢ়তার সঙ্গে তথ্য-প্রযুক্তিখাত নিয়ে কাজ করে প্রতিযোগিতামূলক বাজারে টেকসই উন্নয়নের জন্য আইসিটি খাতকে নেতৃত্ব দিয়ে দেশকে এগিয়ে নিয়ে যাওয়ায়    সজীব ওয়াজেদ জয়ের প্রশংসা করেন।
নেতৃবৃন্দরা বলেন বাঙ্গালী জাতি হিসেবে  আমরা ভাগ্যবান  কারণ বঙ্গবন্ধু  স্বাধীনতা এনে  দিয়েছে  বঙ্গবন্ধু কন্যা জননেত্রি  প্রধানমন্ত্রী শেখ হাসিনা দিয়েছে অর্থনৈতিক মুক্তি ও জননেত্রি তনয়   ও প্রধানমন্ত্রী তথ্য ও প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা  তারুণ্যের অহংকার  সজীব ওয়াজেদ জয় ডিজিটাল বাংলাদেশ  গড়ে দিয়েছেন। বাঙ্গালী জাতি বঙ্গবন্ধুর পরিবারের কাছে চিরকৃতজ্ঞ। নেতৃবৃন্দরা বলেন  বাংলাদেশ জঙ্গি বাদ ,সন্ত্রাস ও নৈরাজ্যের বিরুদ্ধে জননেত্রির নির্দেশে সরকারকে সহযোগিতা করার লক্ষ্যে  (বাস্তবে, অনলাইনে , সামাজিক মাধ্যমে )নিরন্তর লড়াই   করতে হবে। সকলকে নিজ নিজ অবস্থান থেকে জননেত্রি  প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষিত  ভিশন ২০৪১ জন্য সম্ভাব্য কাজ করে যেতে হবে।
ঈদ পুনর্মিলনীতে উপস্থিত ছিলেন ডেনমার্ক আওয়ামী লীগের   প্রধান  উপদেষ্টা  বাবু সুভাষ ঘোষ, মাহবুবুল হক, রাফায়েত হোসেন মিঠু, রিয়াজুল হাসনাত রুবেল,ডেনমার্ক আওয়ামী লীগের সভাপতি মোস্তফা মজুমদার বাচ্চু ও সাধারন সম্পাদক মাহবুবুর রহমান .  সহ-সভাপতি খোকন মজুমদার,নাসির উদ্দিন সরকার, জাহিদ চৌধুরী বাবু. যুগ্ম-সম্পাদক নাঈম বাবু, নুরুল ইসলাম টিটু, সফিউল সাফি। সাংগঠনিক সম্পাদক সরদার সাইদুর রহমান, মোহাম্মদ সেলিম।বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ ডেনমার্ক শাখার সভাপতি নাজিম উদ্দিন সাধারন সস্পাদক রনি আলম. ডেনমার্ক আওয়ামী লীগের কার্যকরী কমিটির সদস্য সোহেল আহমেদ, সাফায়েত অন্তর, শামীম খান ,মাঞ্জুর আহমেদ মামুন, মনসর আহমেদ, মোহাম্মাদ ইউসুফ, মাসুম বিল্লাহ, শাওন আহমেদ, সাইদুর রহমান, নাজমুল ইসলাম, আরিফুল ইসলাম, হাসান শাহীন, তুহীন, হুমায়ুন কবির, কবির হোসেন, তাসবির হোসেন, সফিকুর রহমান শাহাজাহান, আরিফুল হক আরিফ, আজাদুর রহমান, রাজ্জাক, রতন, ওমর, কাকন, হাসান, মোঃ শাকিল, শিপন , সামসুল আলম, সুজন হুসাইন,  সহ  ডেনমার্ক ছাত্রলীগ, ডেনমার্ক আওয়ামী যুব লীগ , ডেনমার্ক আওয়ামী  স্বেচ্ছাসেবক লীগের  নেতৃবৃন্দ

অনুষ্ঠানে উপস্হিত সকল অতিথিকে ধন্যবাদ জানান ডেনমাক আওয়ামী লীগের সাধারন সস্পাদক মাহবুবুর রহমান।  

Post a Comment

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget