নেদারল্যান্ড বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪১তম শাহাদাৎ বার্ষিকী পালন

সেলিম আলম নেদারল্যান্ড থেকে : হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪১তম শাহাদাৎ বার্ষিকী ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেসা মুজিব সহ ১৫ই আগস্টে নিহত সকল শহীদের স্মরণ এবং ২১ শে আগষ্ট গ্রেনেড হামলায় নিহতদের আত্মার মাগফেরাত কামনা করে আলোচনা ও দোয়া মাহফিল করেছে হল্যান্ড আওয়ামীলীগ। 

গত ২৮ শে আগস্ট আর্মষ্ট্রাডামের স্থানীয় রেষ্টুরেন্টে অনুষ্টিত সভায় টেলিকনফারেন্সে বক্তব্য রাখেন ইউরোপ আওয়ামীলীগের সভাপতি শ্রী অনীল দাস গুপ্ত,সংগঠনের  সভাপতি মাঈদ ফারুকের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মোস্তফা কামালের পরিচালনায় অনুষ্টিত সভায় বক্তব্য রাখেন এমদাদ হোসেন,ইমরান হসেন, আবরার হোসেন,শ্যামল শীল,রশিদ রানা,জসিম উদ্দিন,ইকবাল বাবুল, শামিম আক্রাম,আলাউদ্দিন মোল্লা,জাফর আহমেদ,আতিকুর রহমান আরো সহ অনেকে। বক্তারা বলেন বঙ্গবন্ধু না হলে আমরা স্বাধীনতা পেতাম না,পেতাম না লাল সবুজের পতাকা,বাংলা ভাষা । 

তাই বঙ্গবন্ধুর আদর্শকে লালন করা এবং মুক্তি যুদ্ধের সঠিক ইতিহাস নতুন প্রজন্মকে জানানো আমাদের দায়িত্ব । ব্ক্তারা আরো বলেন বঙ্গবন্ধুর খুনিদের দেশে ফিরিয়ে নিয়ে দ্রুত তাদের রায় কার্যকরের জন্য সরকারের প্রতি জোর দাবি করেন । 

আলোচনা সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ভুষন নাথ,নিপু দাস,সন্দীপ কুমার দাস,জয়নাল আবেদিন,নীপু দাশ, বিষ্ণু বিশ্বাস, লক্ষন সরকার, মোহাম্মেদ আসিক,জাহিদ হোসেন, কামাল হুসেন, তপন সরকার প্রমুখ।

Post a Comment

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget