বিয়ানীবাজার কলেজে প্রতিপক্ষের হামলায় ছাত্রলীগ কর্মী আহত ॥ উত্তেজনা


সুফিয়ান আহমদ,বিয়ানীবাজার প্রতিনিধিঃ বিয়ানীবাজার সরকারী কলেজে প্রতিপক্ষ গ্রুপের দুকর্মীর হামলায় আহত হয়েছেন ছাত্রলীগের মুলধারা গ্রুপের এক কর্মী। আহত রেদোয়ান বিয়ানীবাজার সরকারী কলেজের একাদশ শ্রেণীর ছাত্র। আহত অবস্থায় তাকে উদ্ধার করে সহপাঠিরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানেই তাকে চিকিৎসা দেয়া হয়। শনিবার দুপুরে সংগঠিত এই ঘটনায় উভয় গ্রুপের নেতাকর্মীদের মধ্যে থমথমে পরিস্থিতি বিরাজ করছে। জানা যায়, উপজেলা ছাত্রলীগের মূলধারা গ্রুপের কর্মী একাদশ শ্রেণীর ছাত্র রেদোয়ানের সাথে বিবদমান পল্লব গ্রুপের কর্মী ও একই শ্রেণীর ছাত্র নাদিম আহমদের সাথে অভ্যন্তরীণ বিষয় নিয়ে বিরোধ চলে আসছিলো। এরই জের ধরে শনিবার দুপুরে ছাত্রলীগের মূলধারা গ্রুপের কর্মী রেদোয়ানকে কলেজ ক্যাম্পাসে আকস্মিক হামলা করে পল্লব গ্রুপের কর্মী নাদিম ও তাঁর বন্ধু। আহত অবস্থায় রেদোয়ানকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করা হয়। সৃষ্ট এঘটনায় উভয় গ্রুপের নেতাকর্মীদের মধ্যে উত্তেজনা দেখা দিয়েছে। তবে পরিস্থিতি স্বাভাবিক রাখতে কলেজ ক্যাম্পাসে পুলিশ মোতায়েন করা হয়েছে।

এদিকে সংগঠিত ঘটনার সুষ্টু সমাধানের চেষ্টা চালিয়ে যাচ্ছেন উভয় গ্রুপের নেতারা। এব্যাপারে পল্লব গ্রুপের নেতা বাবুল হোসেন জানান, এটি একটি অনাকাংখিত ঘটনা। আমরা বিষয়টি সমাধানের জন্য মূলধারা গ্রুপের সাথে যোগাযোগ করছি, আশা করি বিষয়টির সুষ্ট সমাধান হবে। এবিষয়ে মুলধারা গ্রুপের নেতা জাফর আহমদ বলেন, পল্লব গ্রুপের পক্ষ থেকে বিষয়টি সমাধানের জন্য যোগাযোগ করা হয়েছে। অচিরেই এই ঘটনার সমাধান হবে।
যোগাযোগ করা হলে বিয়ানীবাজার থানার উপপরিদর্শক দেবাশীষ শর্মা জানান, কলেজের পরিস্থিতি শান্ত রয়েছে। অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে কলেজ ক্যাম্পাসে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে। 

Post a Comment

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget