ফ্রান্স প্রবাসী মরহুম হাসিব আলীর আত্মার মাগফিরাত কামনা করে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্টিত



জহুর উল হকলিসবন প্রতিনিধি  :  গত ৫ই আগষ্ট বাদ আসর পর্তুগালের রাজধানীর লিসবনে  বাঙগালী অধ্যুসিত এলাকায় অবস্থিত বাইতুল মোকারম জামে মসজিদে ফ্রান্স প্রবাসী মরহুম হাসিব আলীর আত্মার মাগফিরাত কামনা করে  এক মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে।

উল্লেখ্য ফ্রান্স প্রবাসী  বিশিষ্ট ব্যাবসায়ী মরহুম আব্দুল হাসিব বাংলাদেশের মৌলভীবাজার জেলার  বড়লেখা উপজেলার ৫নং দক্ষিণ শাহবাজপুর ইউনিয়ন এর তমুসির আলীএর পুত্র  বড়লেখা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. শাহাব উদ্দিনের ছোট ভাই। গত  ১লা আগষ্ট সকাল ১১টার দিকে তিনি নিজ বাড়িতে ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি ওয়ানিল্লাহির রাজিউন)। মৃত্যুকালে তাঁর বয়স ছিল (৪৮) বছর। তাঁর অকাল মৃত্যুতে ফ্রান্সপর্তুগাল, স্পেন সহ পুরো ইউরোপে শোকের ছায়া নেমে এসেছে। মৃত্যুকালে তিনি স্ত্রী, ১ ছেলে ও ২ মেয়েসহ আত্মীয়-স্বজনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

তাঁর পরিবারের পক্ষ থেকে এ দোয়া মাহফিলের আয়োজন করা হয়  দোয়া মাহফিলে উপস্থিত থেকে বিভিন্ন সামাজিক, রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দ তাঁর মৃত্যুতে শোক প্রকাশ করেছেন। মোনাজাত পরিচালনা করেন  বাইতুল মোকারম জামে মসজিদের খতিব অধ্যাপক আবু সাইদ 

Post a Comment

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget