ফ্রান্সে বেগম খালেদা জিয়ার ৭২ তম জন্মদিন পালন

আব্দুস সামাদ আজাদ,প্যারিস-ফ্রান্স থেকে: বিপুল সংখ্যক নেতাকর্মীদের উপস্থিতিতে ফ্রান্সের প্যারিসে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার ৭২ তম জন্মদিনে বিশেষ দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার স্থানীয় একটি রেষ্টুরেন্টে এ অনুষ্ঠান আয়োজন করে জাতীয়তাবাদী নাগরিক মুক্তি পরিষদ ফ্রান্স । 

সংগঠনের সভানেত্রী শামীমা আক্তার রুবীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক গোলাম রসুল রুবেলের পরিচালনায় এসময় বক্তব্য রাখেন জাতীয়তাবাদী নাগরিক মুক্তি পরিষদের উপদেষ্টা ডঃ কামরুল হাসান,সিনিয়র সহ সভাপতি মোঃ লুৎফর রহমান,সহ সভাপতি আব্দুল করিম মাষ্টার, সহ সভাপতি কাকন খান সজিব, সাংগঠনিক সম্পাদক মোঃ আকাশ, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ ইকবাল হোসেন, প্রচার সম্পাদক আব্দুল লতিফ টিপু, সহ সাংগঠনিক সম্পাদক মোঃ দুলাল, দপ্তর সম্পাদক লাবনী হোসেন, অর্থ সম্পাদক প্রফেসর তাসলিমা আক্তার, সহ অর্থ বিষয়ক সম্পাদক এমরান হোসেন, ধর্ম বিষয়ক সম্পাদক মেহেরা বেগম, ক্রীড়া বিষয়ক সম্পাদক ইকরামুল হক, সমন্বয়কারী বিষয়ক সম্পাদক পলাশ সরকার, মহিলা বিষয়ক সম্পাদক সাজরিন নাহার, প্রকাশনা বিষয়ক সম্পাদক ফরিদ উদ্দিন বাবুল, তানিয়া খানম, আলামিন সরকার,মো ইলিয়াছ সরকার, রুবেল, আজিম, আবু তাহের, এস আলম,মহিন উদ্দিন, আইন উদ্দিন,আশরাফ, মো লিটন, প্রমুখ ।
আলোচনা সভায় বক্তারা গনতন্ত্রের সংগ্রামে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার জন্মদিনের শুভেচ্ছা জানান এবং তার দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা বিশেষ দোয়া ও মোনাজাত করা হয় । এসময় সংগঠনের সভানেত্রী সহ বক্তারা বলেন, খালেদা জিয়ার আভির্ভাবের ছোঁয়া লেগেছিল বলেই বাংলা অভিধানে আপোষহীন শব্দটির সার্থক হয়েছে, তাহার পদচারনা ছিল বলেই গণতন্ত্রের জন্ম হয়েছিল, খালেদা জিয়া আছেন বলেই জাতীয়তাবাদী শক্তির পাল এতো গতিশীল ও শক্তিশালী, তিনি আছেন বলেই মানুষ আজো গণতন্ত্র পূনঃপ্রতিষ্ঠার স্বপ্ন দেখে । পরিশেষে কেক কেটে দলীয় চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার জন্মদিন উদযাপন করেন নেতৃবৃন্দরা ।

Post a Comment

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget