বিয়ানীবাজার জনকল্যাণ ট্রাষ্ট ফ্রান্সের ইফতার ও দোওয়া মাহফিল অনুষ্ঠিত

ফ্রান্স প্রতিনিধি : বিয়ানীবাজার জনকল্যাণ ট্রাষ্টের আয়োজনে প্রতি বছরের ন্যায় এবারও ফ্রান্সের রাজধানী প্যারিসের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

গত ৩ জুলাই লা কর্ণভের একটি অভিজাত রেষ্টরেন্টে বিপুল সংখ্যক প্রবাসি বাংলাদেশিদের উপস্থিতিতে এ ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। বিয়ানীবাজার জনকল্যাণ ট্রাষ্ট প্যারিস ফ্রান্স এর সভাপতি সরওয়ার হোসেন টীপুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো আলী হোসেন এর পরিচালনায় ইফতার মাহফিলে শুভেচ্ছা বক্তব্য রাখেন বাংলাদেশ রাষ্ট্রদূত ফ্রান্সের পক্ষ থেকে আবু হানিফ। অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি ওয়াহিদ বার তাহের,মুক্তিযোদ্ধা সংহতি পরিষদের সভাপতি মিয়া জামিরুল ইসলাম , ফ্রান্স বিজনেস ফোরামের সাধারণ সম্পাদক শুভ্রত্ব ভট্টাচার্য, সিলেট বিভাগের আহ্বায়ক আব্দুর রব,ঢাকা বিভাগের সভাপতি শাহজান শারু, ফ্রান্স আওামীলীগ কর্মজীবিলীগ সভাপতি নুরুল আবেদীন , শ্রমিকলীগ ফ্রান্স সাধারণ সম্পাদক আমীন খান হাজারী ,স্বরলিপি সভাপতি নজরুল ইসলাম , বিয়ানিবাজার জনকল্যান ট্রাষ্ট উপদেস্থা গিয়াস উদ্দিন, বঙ্গবন্ধু পরিষদের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম, বঙ্গবন্ধু পরিষদের প্রচার সম্পাদক সরফ উদ্দিন স্বপন ,ফ্রান্স যুবলীগ নেতা মিজানুর রাহমান, ছাত্রলীগ নেতা জামাল আদিল, বিয়ানীবাজার উপজেলার প্রবীণ মুরব্বি হানিফ মিয়া ,রাজনগর সমিতি ফ্রান্সের সাধারণ সম্পাদক কাইয়ুম রাহমান, আওামীলীগ নেতা সিরাজুল ইসলাম,ফ্রান্স আওামীলীগ কর্মজীবিলীগ সাধারণ সম্পাদক ওবায়দুল ইসলাম রুহেল , স্বরলিপি সভাপতি এমদাদুল হক স্বপন ,বিয়ানীবাজার জনকল্যাণ ট্রাষ্ট প্যারিস ফ্রান্স এর সহ সভাপতি ফয়জুল হক, সহ সভাপতি আলী আহমেদ, আর ও বক্তব্য রাখেন হাসান আহমেদ , মাছুম আহমেদ, এমাদ উদ্দিন, খালেদ আহমদ, জাকারিয়া আহমদ,আলিম উদ্দিন সুমন, নূর আহমদ ,আলম, সানী, সুয়েজ, তাজুল, আনিস, এমরান সহ ফ্রান্সের বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ। 

এসময় রমজানের তাৎপর্য ও গুরুত্ব নিয়ে আলোচনায় বক্তারা বলেন আল্লাহ্ তাআলা এ মাসটিকে স্বীয় ওহি সহিফা ও আসমানি কিতাব নাজিল করার জন্য মনোনীত করেছেন। সুতরাং এ মাসে বেশি বেশি আমল করা সব মুসলমানদের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ। পরে মুসলিম উম্মার শান্তি কামনায় দোয়া অনুষ্ঠিত হয়।

Post a Comment

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget