বিয়ানীবাজারে রোটারেক্ট ক্লাবের সংবর্ধনা ও রেগুলার মিটিং অনুষ্টিত

সুফিয়ান আহমদ,বিয়ানীবাজার প্রতিনিধিঃ আন্তর্জাতিক সামাজিক সংগঠন রোটারেক্ট ক্লাব অব বিয়ানীবাজার এর উদ্যোগে অভিভাবক সংগঠন রোটারী ক্লাব অব বিয়ানীবাজারের চাটার্ড প্রেসিডেন্ট যুক্তরাষ্ট্র প্রবাসী রোটারিয়ান আব্দুন নূরকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। এর সাথে অনুষ্টিত হয় ক্লাবের ১৬১ তম রেগুলার মিটিং। রোববার সন্ধ্যায় স্থানীয় একটি অভিজাত রেষ্টুরেন্টে এ সংবর্ধনা ও রেগুলার মিটিং অনুষ্টিত হয়।

রোটারেক্ট ক্লাব অব বিয়ানীবাজারের প্রেসিডেন্ট রোঃ সিদ্দিক আহমদের সঞ্চালনায় আয়োজিত সংবর্ধনা অনুষ্টানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রোটারী ক্লাব অব বিয়ানীবাজারের পিপি ও পাষ্ট ডিস্ট্রিক্ট  গভর্ণর রোটারিয়ান সাব্বির আহমদ, বর্তমান প্রেসিডেন্ট রোটারিয়ান সালেহ আহমদ,রোটারিয়ান লোকমান হোসেন, রোটারেক্ট ক্লাব অব বিয়ানীবাজারের পিপি রোঃ আতাউর রহমান ও রোটারেক্ট জোনাল রিপ্রেজেন্টেটিভ পিপি রোঃ জুবায়ের আহমদ।
ক্লাব ডাইরেক্টর রোঃ জাকারিয়া আহমদের ক্বোরআন তেলাওয়াতের মাধ্যমে শুরু হওয়া অনুষ্টানে  অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, পিপি আজহার হোসেন রিফাত, রোঃ সালেক আহমদ, রোঃ সুফিয়ান আহমদ, রোঃ শাহনুর আলম রেজা, রোঃ তানভীর আহমদ, রোঃ আরিফুল ইসলাম মিজান,জাকারিয়া হোসেন রনি প্রমুখ।

আয়োজিত অনুষ্টানে সংবর্ধিত ও প্রধান অতিথির বক্তব্যে রোটারিয়ান আব্দুন নূর বলেন, আর্তমানবতার  সেবায় বিশ্বময় কাজ করে যাচ্ছে রোটারী ক্লাব। রোটারী ক্লাব তাদের কার্যক্রমের মাধ্যমে বিশ্বব্যাপী একটি জনপ্রিয় প্রতিষ্টানে মর্যাদা লাভ করেছে। তিনি বলেন, রোটারী ক্লাব যেভাবে বিশ্বময় অসহায়,অবহেলিত মানুষ ও সমাজের জন্য কাজ করে যাচ্ছে, তেমনি বিয়ানীবাজারের রোটারী ক্লাব ও রোটারেক্ট ক্লাবকেও সেভাবে কাজ করতে হবে। সেজন্য আমাদের সহযোগীতা সবসময় অব্যাহত থাকবে।

Post a Comment

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget