রাজনৈতিক প্রতিহিংসার কারণেই তারেককে সাজা: ফখরুল (ভিডিও সহ)

হেফাজুল করিম রকিব, লন্ডন :  অর্থ পাচারের দায়ে বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানকে দোষী সাব্যস্ত করে আদালত ৭ বছরের জেল ও ২০ কোটি টাকা জরিমানা করায় বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, সম্পূর্ণ রাজনৈতিক প্রতিহিংসার বশবর্তী হয়ে তারেক রহমানকে খালাসের রায় বাতিল করে তাকে সাজা দেয়া হয়েছে।

আজ বৃহস্পতিবার স্থানীয় সময় বেলা ১১টায় পূর্ব লন্ডনের বিএনপি দলীয় কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে এ কথা বলেন তিনি।
ফখরুল বলেন, তারেক রহমানের বিরুদ্ধে অর্থ পাচার সংক্রান্ত মিথ্যা, বানোয়াট ও রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত মামলায় সরকার দুর্নীতি দমন কমিশনকে ব্যক্তিগত হাতিয়ারে পরিণত করে প্রতিহিংসা চরিতার্থ করছে। বর্তমান ক্ষমতাসীন দল বিরোধী দলকে শেষ করার জন্য রাষ্ট্রযন্ত্রকে বেপরোয়াভাবে ব্যবহার করছে।
তিনি বলেন, বাংলাদেশে সন্ত্রাসের রাজত্ব প্রতিষ্ঠা হয়েছে। এখন ন্যায় বিচার চাইতে পারিনা, কথা বলতে পারিনা। সরকারের বিরুদ্ধে কিছু বললেই রাষ্ট্রদ্রোহিতার মামলা দিয়ে দেয়া হয়।
ফখরুল বলেন, দেশে সাম্প্রতিক সময়ে উগ্রবাদ ও সন্ত্রাস বেড়ে যাওয়ার জন্য আওয়ামী লীগ সরকার দায়ী। যারা গণতন্ত্র শরীক দাবী করে তাদের হাতেই গণতন্ত্র নিহত।
এদিকে হাউস অব কমন্সের সেমিনার থেকে জামায়াত নেতা ব্যারিস্টার আবু বকর মোল্লাকে বের করে দেওয়ায় বাংলাদেশ নয়, ব্রিটেনেরই ভাবমূর্তি ক্ষুণ্ন হয়েছে বলে মনে করেন ফখরুল। তিনি বলেন, গণতন্ত্রের সূতিকাগার হিসেবে পরিচিত ব্রিটেনে এটা মানায় না ।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা সাবিহ উদ্দীন আহমেদ, কেন্দ্রীয় নেতা নিতাই রায় চৌধুরী, যুক্তরাজ্য বিএনপির সভাপতি আবদুল মালিক, সাধারণ সম্পাদক খয়ছর এম আহমদ ।
সুত্র : দৈনিক আমাদের সময় ও এসএটিভি ।


সুত্র :দৈনিক আমাদের সময় ও এসএটিভি ।

Post a Comment

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget