জেদ্দায় লক্ষ্মীপুর জেলা প্রবাসী কল্যান সমিতির ঈদ পূর্নমিলন ২০১৬


বাহার উদ্দিন বকুলঃ জেদ্দা সৌদি আরব: গত ৬ জুলাই,২০১৬ বুধবার সন্ধ্যায় জেদ্দার হোটেল লিমারে এক জমজমাট ঈদ উৎসবের আয়োজন করে জেদ্দার লক্ষ্মীপুর জেলা প্রবাসী কল্যান সমিতি।
অনুষ্ঠিত ঈদ-আনন্দ উৎসব অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সমিতির সভাপতি বিশিষ্ট সমাজসেবক, আবুল বাশার ইসলাম, সমিতির সাধারণ সম্পাদক রৌশনজামিল শিপু ও মামুন শিপন এর যৌথ পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক এডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়ন, বিশেষ অতিথি হিসেবে ছিলেন বিশিষ্ট সমাজ সেবক ও রাজনীতিবিদ আনোয়ার হোসেন টিপু, সমিতির প্রধান উপদেষ্টা, মতিউর রহমান বাবলু,
আনোয়ার হোসেন খান,পরিচালক শাহজালাল ইসলামি ব্যাংক প্রাইভেট লিঃ, মোঃ শহিদ উল্লাহ,বিশিষ্ট সমাজ সেবক ও রাজনীতিবিদ, আলহাজ আব্দুর রহমান, বিশিষ্ট সমাজ সেবক ও রাজনীতিবিদ, আলতাফ হোসেন, দেলোয়ার হোসেন, দিদার হোসেন, আব্দুল রহিম,বিল্লাল হোসেন।
সায়েম পাটোয়ারী, সুমন পণ্ডিত, মোস্তফা কামরুল, কাজী আমিন আহমেদ, এস এম সেলিম রেজা, কাশেম মজুমদার, মিজান রাজা, মনির হোসেন, আনোয়ার হোসেন রাজু, সহ আরও অনেকে। অনুষ্ঠানে জেদ্দা এবং মক্কার বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক, বাংলাদেশ ইন্টারন্যাশনাল স্কুল এবং বিশিষ্ট পেষাজীবিগণ সহ সর্বস্তরের প্রবাসীরা অংশগ্রহণ করেন। প্রধান অতিথির বক্তৃতায় উপস্থিত সকলকে ঈদের শুভেচ্ছা জানিয়ে বলেন, বাংলাদেশ আজ মধ্যম আয়ের দেশে পরিণত হওয়ার ধাপ অতিক্রম করছে, যাতে প্রবাসীদের অবদান প্রশংসনীয়। 
এ ধরনের আয়োজনে সহায়তার জন্যে লক্ষ্মীপুর জেলা কল্যাণ সমিতির সকল নেতৃবৃন্দকে ধন্যবাদ জানান ও জেদ্দা প্রবাসী এবং প্রবাসে সামাজিক সম্প্রীতি বজায় রাখার আহ্বান জানান।
ঈদ-আনন্দ উৎসব প্রবাসীদেরকে আন্দোলিত করেছে। এই আনন্দ উৎসব তথা এক মিলন মেলায় পরিনত হয়।এর পর এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

Post a Comment

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget