ডেনমার্ক আওয়ামী লীগের সভাপতি মোস্তফা মজুমদার বাচ্চু কে অভিনন্দন সহ ফুলেল শুভেচ্ছা

সফিউল সাফি, কোপেনহেগেনঃ গত ২৫শে জুলাই ২০১৬ রাত ১০ঃ৩০ ঘটিকায় কনিয়া কাবাব (নরেব্র)  রেস্তোরাঁয়  ডেনমার্ক আওয়ামী লীগের সভাপতি মোস্তফা মজুমদার বাচ্চু কে কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটিতে কার্যনির্বাহী সদস্য করায় ডেনমার্ক আওয়ামী লীগের সকল নেতা কর্মীর পক্ষ থেকে তাকে প্রানডালা  অভিনন্দন সহ ফুলেল শুভেচ্ছা দেওয়া হয়।

উক্ত অনুষ্ঠানে ডেনমার্ক আওয়ামী লীগের উপদেষ্টা মণ্ডলীর চেয়ারম্যান  বাবু সুভাষ ঘোষ সহ  ডেনমার্ক ও ইউরোপের বিভিন্ন দেশ থেকে অনেক নেতৃবৃন্দ মুঠোফোনের মাধ্যমে তাকে  অভিনন্দন জানান।
সভাপতি মোস্তফা মজুমদার বাচ্চু তাকে কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটিতে নির্বাহী সদস্য করায় কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সংগ্রামী সভাপতি প্রিয় নেতা পরিকল্পনা মন্ত্রী আ হ ম মুস্তফা কামাল ও সাধারণ সম্পাদক প্রিয় নেতা রেলপথ মন্ত্রী মুজিবুল হক মুজিবকে আন্তরিক ধন্যবাদ জানান  সাথে সাথে বঙ্গবন্ধু কন্যা জননেত্রি ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেন।  তিনি বলেন প্রবাসে রাজনীতির পাশাপাশি মাতৃভূমিতে  জনগণের কণ্যানে কাজ করতে হবে সবাই একত্র হয়ে জননেত্রি ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে কাজ করে যেতে হবে। 
ডেনমার্ক আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহবুবর রহমান  ডেনমার্ক আওয়ামী লীগের সকল নেতৃবৃন্দের পক্ষ থেকে তাকে শুভেচ্ছা সহ অভিন্দন্দন জানান ও পরে সকলে মিলে তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।     
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন  ডেনমার্ক আওয়ামী লীগের উপদেষ্টা মণ্ডলীর সদস্য  রাফায়েত হোসেন মিঠু, হাসনাত রুবেল, সহ সভাপতি নিজাম উদ্দিন, জাহিদ চৌধুরী বাবু, মোহাম্মদ শহীদ,নাসির উদ্দিন সরকার,  যুগ্ম-সম্পাদক সফিউল সাফি , কার্যকরী কমিটির সদস্য রাসেল আহমেদ , শামিম খান , সাফায়েত অন্তর,সুজন হুসাইন, মঞ্জুর মামুন, মনসর আহমেদ,  ইবনে রাবি, মুস্তাক আহমেদ, শাহ আলম, সহ বাংলাদেশ   আওয়ামী যুব লীগ ডেনমার্ক শাখা , বাংলাদেশ  আওয়ামী  স্বেচ্ছাসেবক লীগ ডেনমার্ক শাখা ও  বাংলাদেশ ছাত্রলীগ ডেনমার্ক শাখার অনেক  নেতৃবৃন্দ। অনুষ্ঠানে আরো উপস্থিত বৃহত্তর কুমিল্লা সমিতির, ডেনমার্ক এর  সাবেক সভাপতি ও বর্তমান  উপদেষ্টা হাসান তরফদার ও  সহ সভাপতি  সালাউদ্দিন আহমেদ এবং নির্বাহী সদস্য  ও ডেনমার্ক আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সফিউল সাফি  সহ আরো অনেকে ।    
গত ২৩শে জুলাই  রাতে  কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের ৭১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি  অনুমোদন করা হয়েছে । কুমিল্লার সদর দক্ষিণ উপজেলার লালমাই কলেজ মাঠে গত ৬ ফেব্রুয়ারি সম্মেলন অনুষ্ঠানের সাড়ে ৪ মাসের মাথায় এ পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন করা হয়েছে। ঐ সম্মেলনে সভাপতি পদে পরিকল্পনা মন্ত্রী আ হ ম মুস্তফা কামালকে সভাপতি এবং রেলপথ মন্ত্রী মুজিবুল হক মুজিবকে সাধারণ সম্পাদক পদে নির্বাচিত ঘোষণা করে সম্মেলনের প্রধান অতিথি আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক মন্ত্রী শেখ ফজলুল করিম সেলিম। এরপর প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিমের মাধ্যমে ৭১ সদস্য বিশিষ্ট একটি পূর্ণাঙ্গ কমিটি অনুমোদনের জন্য কেন্দ্রীয় কমিটিতে প্রেরণ করেন।

Post a Comment

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget