প্যারিসে মোল্লাপুর ইউপি প্রবাসী কল্যাণ সমিতির ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

ফ্রান্স প্রতিনিধি : প্যারিসে বিয়ানীবাজার উপজেলার ঐতিহ্যবাহি সামাজিক সংগঠন মোল্লাপুর ইউনিয়ন প্রবাসী কল্যাণ সমিতি ফ্রান্সের উদ্যেগে ইফতার মাহফিল ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। 

গত ২৪ জুন গার দো নর্দের প্যারিজিয়ান রেষ্টুরেন্টে প্যারিসে বসবাসরত প্রবাসী বাংলাদেশি বিভিন্ন রাজনৈতিক, সামাজিক;ব্যবসায়ী ও বিভিন্ন শ্রেণী পেশার নেতৃবৃন্দের সরব উপস্থিতিতে এ ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

সংগঠনের সভাপতি মনোন উদ্দিনের সভাপতিত্বে ও সহ সাধারণ সম্পাদক মহি উদ্দিন সবুজের পরিচালনায় ইফতার ও দোয়া মাহফিলে জবরুল ইসলাম লিটন,শুভ্রত শুভ,সারোয়ার হোসেন টিপু,পারভেজ উদ্দিন,জামাল উদ্দিন। 

বক্তব্য রাখেন,সুমন আহমদ,আবু বক্কর খাইরুল,সাইফ শাওন,রাসেল আহমদ,অতিথি হিসেবে এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ সাংবাদিক উনিয়ন ফ্রান্সের প্রেসিডেন্ট এম এ মান্নান আজাদ। এসময় রমজানের তাৎপর্য ও গুরুত্ব নিয়ে আলোচনায় বক্তারা বলেন, আল্লাহ্ তাআলা এ মাসটিকে স্বীয় ওহি সহিফা ও আসমানি কিতাব নাজিল করার জন্য মনোনীত করেছেন। সুতরাং এ মাসে বেশি বেশি আমল করা সব মুসলমানদের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ। পরে মুসলিম উম্মার শান্তি কামনায় দোয়া অনুষ্ঠিত হয়।দোয়া পরিচালনা করেন হাজী আলকাস উদ্দিন।

Post a Comment

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget