অনলাইন : জঙ্গিবাদের আর্বিভাবে অগণতা‌ন্ত্রিক সরকারই দায়ী বলে মন্তব্য ক‌রে‌ছেন বাংলাদেশ ছাত্র ফেডা‌রেশ‌নের সহ-সভাপ‌তি আল জা‌হিদ। তিনি বলেন, রা‌ষ্ট্রে যখন অগণতা‌ন্ত্রিক সরকার থা‌কে তখন দে‌শে জ‌ঙ্গিবাদের আবির্ভাব ঘ‌টে।

মঙ্গলবার জাতীয় প্রেস ক্লাবের সামনে আয়োজিত জঙ্গিবাদ ও সাম্প্রদায়িকতা মোকাবেলায় গণতন্ত্র ও আইনের শাসন প্রতিষ্ঠায় করণীয় শীর্ষক এক মানববন্ধনের আয়োজন করে বাংলাদেশ ছাত্র ফেডারেশন।

এতে আল জাহিদ ব‌লেন, দে‌শে যখন আইনের শাসন ও জবাব‌দি‌হিতা থা‌কে না, তখন সেখা‌নে অস্থিরতা বিরাজ ক‌রে। গত ক‌য়েক মাস ধ‌রে রাজনী‌তি‌তে সাম্প্রদা‌য়িকতা ও জ‌ঙ্গিবাদ নি‌য়ে আলোচনা হ‌চ্ছে, যা দে‌শের জন্য অশ‌নিসং‌কেত। তিনি আরো বলেন, ৫ জানুয়া‌রি অবৈধ নির্বাচনের মাধ্যমে দে‌শে অবৈধ সরকার ক্ষমতায় আছে। এ সরকার জনগ‌ণের নিরাপত্তা দি‌তে পার‌ছে না বরং তারা দে‌শে দুর্নী‌তি লুঠপাটের রাজত্ব কা‌য়েম কর‌ছে। জ‌ঙ্গিবাদের মূল রহস্য জনগণ জান‌তে চায়।জনগ‌ণের সিম নিবন্ধ‌নের ক্ষে‌ত্রে বর্তমান সরকার‌ পা‌কিস্তান‌কে অনুসরণ কর‌ছে বলেও অভিযোগ করেন তিনি।মানববন্ধনে আরো বক্তব্য দেন, সংগঠনের সাধারণ সম্পাদক আশরাফুল আলম, সিনিয়র সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক গোলাম মোস্তফা প্রমুখ।
Axact

Jonoprio

জনপ্রিয়২৪ একটি অনলাইন নিউজ পোর্টাল। বিশ্বজুড়ে রেমিডেন্স যোদ্ধাদের প্রবাস জীবন নিয়ে আমাদের যাত্রা শুরু হয় ২০০৩ সালে। স্পেনে বাংলাভাষী প্রবাসীদের প্রথম অনলাইন নিউজ পোর্টাল।.

Post A Comment:

0 comments: