ফ্রান্স আওয়ামীলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন

আব্দুল করিম,প্যারিস,ফ্রান্স : বাংলাদেশ আওয়ামীলীগের ৬৭তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করেছে ফ্রান্স আওয়ামীলীগ ।

প্যারিসের একটি অভিজাত হলরুমে গত ২৪শে জুন আলোচনা সভা, ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। ফ্রান্স আওয়ামী লীগের সভাপতি বেনজির আহমেদ সেলিম সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মোহাম্মদ আবুল কাশেমের সঞ্চালনায় আলোচনা সভায় বক্তারা বলেন, আন্দোলন সংগ্রামের মধ্য দিয়ে বাংলাদেশ আওয়ামীলীগের জন্ম। দেশ ও জনগণের জন্য আওয়ামীলীগ রাজনীতি করে। ডিজিটাল ও সমৃদ্ধশালী বাংলাদেশ গড়তে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিকল্প নেই ।

এ সময় বক্তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে প্রবাস থেকে সবাইকে বাংলাদেশ আওয়ামীলীগের ছায়াতলে আসার আহ্বান জানান। অনুষ্ঠানে অতিথি হিসেবে বক্তব্য রাখেন,ফ্রান্স আওয়ামী লীগের সাবেক সভাপতি ও বর্তমান সম্মেলন প্রস্তুতি কমিটির সভাপতি নাজিম উদ্দিন আহমেদ , প্রতিষ্ঠাতা সাধারন সম্পাদক ও বর্তমান সহ-সভাপতি এম এ কাশেম , সহ সভাপতি সাহেদ আলী ,সাবেক সাধারন সম্পাদক সোহরাব মৃর্ধা , ইউরোপিয়ান আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক মুজিবুর রহমান মুজিব ,ইউরোপিয়ান শ্রমিক লীগের সমন্বয়ক মিজান চৌধুরী মিন্টু , ফ্রান্স আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সৈয়দ ইকবাল হাসমী , ফ্রান্স শ্রমিক লীগের সভাপতি সাগর খাঁন ও সাধারন সম্পাদক আমিন খাঁন হাজারী , ফ্রান্স আওয়ামী লীগের প্রচার সম্পাদক নজরুল চৌধুরী , স্বাস্থ্য বিষয়ক সম্পাদক জহিরুল ইসলাম বিপ্লব , ফ্রান্স আওয়ামী লীগের সদস্য সাইফুল ইসলাম দুলাল সাবেক কোষাধ্যক্ষ জহিরুল হক , জাফর আহমেদ প্রমুখ নেতৃবৃন্দ । আলোচনা সভার পূর্বে নেতৃবৃন্দ বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্প স্তবক অর্পণ করেন । 

পরে কেক কেটে দলের জন্মদিন উদযাপন করেন দলীয় নেতা-কর্মীবৃন্দ । এ সময় স্লোগানে স্লোগানে সভাস্হল মুখরিত হয় । অনুষ্ঠানের শেষাংশে কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করে নেতাকর্মীরা।

Post a Comment

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget