মাহা-উপজেলা ক্রীড়া সংস্থা ক্রিকেটের পুরস্কার বিতরন ও সংবর্ধনা

সুফিয়ান আহমদ,বিয়ানীবাজার প্রতিনিধিঃ বিয়ানীবাজার উপজেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় ও সিলেটস্থ ফ্যাশন হাউজ মাহার পৃষ্ঠপোষকতায় মাহা-উপজেলা ক্রীড়া সংস্থা টি-২০ ক্রিকেট টুর্নামেন্টের পুরস্কার বিতরণী ও সংবর্ধনা অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। সোমবার বিকেলে উপজেলা কনফারেন্স হলে অনুষ্ঠিত এই সংবর্ধনা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংবর্ধিত ব্যক্তিত্ব সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক, বাফুফের কার্যনির্বাহী সদস্য ও ফ্যাশন হাউজ মাহার স্বত্ত্বাধিকারী মাহিউদ্দিন আহমদ সেলিম।

উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মু. আসাদুজ্জামান এর সভাপতিত্বে এবং উপজেলা ক্রীড়া সংস্থার সহ সাধারণ সম্পাদক ও টুর্নামেন্ট কমিটির আহবায়ক নুরুল হক এর উপস্থাপনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান খান, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ইসলাম উদ্দিন, উপজেলা ক্রীড়া সংস্থার সহ সভাপতি আবুল হোসেন খসরু, উপজেলা ক্রীড়া সংস্থার সদস্য ও উপজেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক হারুণুর রশীদ দীপু, উপজেলা ক্রীড়া সংস্থার সদস্য ও আব্দুল বাসিত টিপুসহ আরো অনেকে।

এদিকে মাহা উপজেলা ক্রীড়া সংস্থা টি-২০ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলায় সুপাতলাস্থ স্টেডিয়ামে অনুষ্টিত হয়। খেলায় প্রথমে ব্যাট করে চলন্তিকা সমাজ কল্যাণ সংস্থা ক্রিকেট একাদশ দাসগ্রাম নির্ধারিত ১৭ ওভারে ৫ উইকেট হারিয়ে ২১৮ রানের বিশাল টার্গেট দাঁড় করে। জবাবে ব্যাট করতে নেমে বিয়ানীবাজার ক্রিকেট একাডেমী নির্ধারিত ওভারে ৬ উইকেট হারিয়ে ১২০ রান করতে সক্ষম হয়। ৯৮ রানের বিশাল ব্যবধানে জয়লাভ করে টুর্নামেন্টের চ্যাম্পিয়ান হওয়ার গৌরব অর্জন করে চলন্তিকা ক্রিকেট একাদশ। পুরস্কার বিতরণী অনুষ্ঠানে রানার্স আপ দল বিয়ানীবাজার ক্রিকেট একাডেমীকে  একটি ট্রফি ও নগদ ৫ হাজার প্রাইজ মানি এবং চলন্তিকা সমাজ কল্যাণ সংস্থা ক্রিকেট একাদশকে চ্যম্পিয়ান ট্রফি ও ৮ হাজার টাকার প্রাইজমানি প্রদান করা হয়।

Post a Comment

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget