এতিমদের সঙ্গে খালেদা জিয়ার ইফতার

অনলাইন ডেস্ক :  প্রতিবারের মতো এবারও রমজানের প্রথম দিনে এতিম শিশু ও আলেম-ওলামাদের সঙ্গে ইফতার করেছেন বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া।আজ মঙ্গলবার রাজধানীর ইস্কাটনে লেডিস ক্লাবে এতিম ও আলেমদের সম্মানে এই ইফতারের আয়োজন করেন খালেদা জিয়া। 

তেজগাঁও রহমতে আলম মিশন মাদ্রাসা, শান্তিনগর মাদ্রাসা মসজিদ এতিমখানা ও ফকিরাপুল মাদ্রাসা মসজিদ এতিমখানার শতাধিক এতিম শিক্ষার্থী এই ইফতারে অংশ নেয়।ইফতারের আগে খালেদা জিয়া আমন্ত্রিত ওলামা-মাশায়েখ ও মাদ্রাসার শিক্ষার্থীদের সঙ্গে কুশলবিনিময় করেন। তিনি এতিম শিশুদের খোঁজখবর নেন। ইফতারের আগে দেশ-জাতি ও মুসলিম উম্মাহর শান্তি ও সমৃদ্ধি কামনায় মোনাজাত করা হয়।মূল মঞ্চে খালেদা জিয়া এতিমদের পাশে নিয়ে ইফতার করেন। একই টেবিলে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, পটিয়া মাদ্রাসার মুহাদ্দিস মাওলানা মুজাফফর আহমেদ, ছারছিনা দরবার শরিফের ছোট হুজুর মাওলানা শাহ আরিফ বিল্লাহ, মীরসরাইয়ের পীরসাহেব আবদুল মোমেন নাসেরী, ইসলামী বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক মাওলানা সৈয়দ কামাল উদ্দিন জাফরি, সোবহানবাগ মসজিদের খতিব মাওলানা শাহ ওয়ালি উল্লাহ, নয়াপল্টন জামে মসজিদের ইমাম মাওলানা আমিরুল ইসলাম প্রমুখ ইফতার করেন।

এ ছাড়া ইফতারে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন,মওদুদ আহমদ, জমিরউদ্দিন সরকার, আ স ম হান্নান শাহ, মির্জা আব্বাস, গয়েশ্বর চন্দ্র রায় ও নজরুল ইসলাম খান, ধর্মবিষয়ক সম্পাদক মাসুদ আহমেদ তালুকদার, চেয়ারপারসনের প্রেস সচিব মারুফ কামাল খান সোহেল, প্রেস উইংয়ের সদস্য শামসুদ্দিন দিদার, শায়রুল কবির খান, ওলামা দলের সভাপতি হাফেজ আবদুল মালেক, সাধারণ সম্পাদক শাহ নেসারুল হক প্রমুখ উপস্থিত ছিলেন।

Post a Comment

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget