মাদ্রিদে ব্যবসায়ী সমিতির আলোচনা সভা (ভিডিও সহ)

সেলিম আলম,মাদ্রিদ : বাংলাদেশ ও স্পেনের ব্যবসায়ীক সম্পর্ক বৃদ্ধি ও বিভিন্ন প্রতিবন্দকতা  ছিন্নিত করে তা সমাধানের  লক্ষ্যে স্পেন বাংলা  ব্যবসায়ী সমিতির উদ্যোগে এক আলোচনা সভা অনুষ্টিত হয়েছে  গত ২৬শে জুন  মাদ্রিদের কাসিনো দে রেইনা আয়োন্দামিয়েন্ত অফিসে এ সভা অনুষ্টিত হয় । 

বাংলাদেশী ব্যবসায়ীদের স্বার্থ সংশ্লিষ্ট বিষয় এবং বাংলদেশী পন্যের আমদানি সংক্রান্ত এ আলোচনা সভায় উপস্থিত ছিলেন বাংলাদেশ দুতাবাসের কমার্স মিনিষ্টার নাবিদ সাফি উল্লাহ,ব্যবসায়ী সমিতির সাধারন সম্পাদক আবুল হুসেনের সভাপতিত্বে অনুষ্টিত সভায় প্রধান অতিথি ছিলেন স্থানীয় কাউন্সিলর খরখে গারসিয়া কাস্তিয়ানো। আলোচনা রাখেন ব্যবসায়ী সমিতির নেতৃবৃন্দের মধ্যে বেলাল আজিজ, বোরহান উদ্দিন,রেজাউল করিম মিটু,মনোয়ার হুসেন মনু ,মামুন সরকার ,আবু বকর,সামিমা হুসাইন প্রমুখ।


 এ সময় বিশ্বের বিভিন্ন দেশের ব্যবসায়ীরা স্পেনে যে রকম সুযোগ সুবিধা পাচ্ছেন সমান ভাবে বাংলাদেশী ব্যবসায়ীদের সে সকল সুবিধ প্রদানে্র জন্য সংশ্লিষ্ট  কর্তৃপক্ষের  কাছে অনুরুধ করা হয়।  ব্যবসায়ীরা মনে করছেন বাংলাদেশী পোশাক ও অন্যান্য খাতে স্পেনের বাজারে বিরাট চাহিদা রয়েছে তাই পরিকল্পিত ব্যবস্থাপনার মাধ্যমে এ বাজার তারা দখল করে নিবেন। 
ভিডিও দেখতে ক্লিক করুন : 

Post a Comment

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget