তুলুজ বাংলাদেশী কমিউনিটির ইফতার মাহফিল (ভিডিও সহ)

মোহা : আব্দুল মালেক হিমু, প্যারিস-ফ্রান্স : ফ্রান্সের বাংলাদেশী কমিউনিটি এসোসিয়েশন তুলুজের আয়োজনে তুলুজ প্রবাসী বাংলাদেশীদের সম্মানে এক ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে ।

গত ১২ই জুন তুলুজ শহরের তান্দুরী হাউজে অনুষ্ঠিত এই ইফতার মাহফিলে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি ফকরুল আকম সেলিম এবং পরিচালনায় জাহাঙ্গীর হোসেন।

ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন কমিউনিটি ব্যাক্তিত্ব তাজিম উদ্দিন খোকন, ফারুখ হোসেন, সাকির চৌধুরী, মেহেদী হাসান স্বপন, অনু রোজারীও, ফেরদৌস খান, ইফতেকার মাহমুদ রাজু, নাজির হোসেন লিটন, ফিরোজ আলম মামুন, আহসান মোল্লা সহ আরো অনেকে ।

বিপুল সংখ্যাক পুরুষদের পাশাপাশি মহিলারা ও শিশুরা আলাদা ভাবে ইফতার মাহফিলে অংশ গ্রহন করে । ইফতার পূর্বে সংক্ষিপ্ত বক্তব্যে ফকরুল আকম সেলিম মাহফিলে অংশ গ্রহনকারী সকল ধন্যবাদ জানিয়ে বলেন, রোজা মানুষকে আত্মনিয়ন্ত্রণ ও পারস্পরিক ভালোবাসার শিক্ষা দেয়। রমজানের এই শিক্ষাকে কাজে লাগিয়ে হিংসা, হানাহানি, বিভেদ  ভুলে গিয়ে আমাদের কে কমিউনিটির কল্যাণে কাজ করে যেতে হবে । আমাদের মধ্যে যদি পারস্পরিক ভালোবাসা থাকে তাহলে আমরা ব্যক্তি, পরিবার ও সমাজ-জীবনে শান্তি ও সম্প্রীতি প্রতিষ্ঠা করতে পারবো । পরে প্রবাসী বাংলাদেশীদের কল্যাণ, বিশ্ব মুসলিম উম্মাহর শান্তি ও সমৃদ্ধি কামনা করে দোয়া করা হয়। দোয়া পরিচালনা করেন মৌলানা আব্দুর রহমান ।
ভিডিও দেখতে দয়া করে এখানে ক্লিক করুন :




Post a Comment

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget