বকুল খান,মাদ্রিদ : স্পেনের মাদ্রিদে বিক্রম পুর মুন্সিগঞ্জ সমিতিরআয়োজনে প্রবাসী বাংলাদেশী কমিউনিটিদের নিয়ে  ইফতার ও দোয়া  মাহফিল সম্পন্ন হয়েছে।

মাদ্রিদের বাংলাদেশ মসজিদ ও শাহজালাল ফুলতলি কালচারাল সেন্টার গত ১৫ জুন এক  যুগে অনুষ্ঠিত এ ইফতারে প্রায় সহস্রাধিক মুসল্লিরা এতে অংশ নেন।

পরে এক আলোচনা সভা  গোলাম মোস্তফা জাহাঙ্গীরর সভাপতিত্বে ও মোঃ স্বাধীনের পরিচালনায় এতে বক্তব্য রাখেন, সিনিয়র সহ সভাপতি মিলটন ভুইয়া কচি,সাংগঠনিক সম্পাদক আব্দুল কাইউম,শাহ আলম,মোঃ শাহিন,সানি দেওয়ান রাসেল,সুমন নুর,রানা,মুয়াজ্জেম হুসেন,রাজু আহমেদ,আলমগির হুসেন রতন।নিজাম মুন্সি প্রমুখ।এছাড়াও আমন্ত্রিত অতিথি হিসেবে ছিলেন,বাংলাদেশে মসজিদ কমিটির সভাপতি খুরশেদ আলম মজুমদার ও বাংলাদেশে এসোসিয়েশন এর সাধারন সম্পাদক কাম্রুজ্জামান সুন্দর।


 বক্তারা বলেন এ সংগঠন দীর্ঘ দিন থেকে স্পেনে একটি শক্তিশালী বাংলাদেশি কমিউনিটি গঠনে ইতিবাচক ভুমিকা রেখে যাচ্ছে এ ধারা অব্যাহত থাকলে ,আমাদের আগামী প্রজন্ম এদেশের মূলধারার সাথে সম্প্রক্ত হয়ে বাংলাদেশের সুনাম বৃদ্ধি করবে। পরে মুসলিম উম্মার সুখ সমৃদ্ধি ও শান্তি কামনা করে বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়।
Axact

Jonoprio

জনপ্রিয়২৪ একটি অনলাইন নিউজ পোর্টাল। বিশ্বজুড়ে রেমিডেন্স যোদ্ধাদের প্রবাস জীবন নিয়ে আমাদের যাত্রা শুরু হয় ২০০৩ সালে। স্পেনে বাংলাভাষী প্রবাসীদের প্রথম অনলাইন নিউজ পোর্টাল।.

Post A Comment:

0 comments: