অনলাইন ডেস্ক : পুলিশ কর্মকর্তা বাবুল আক্তারকে গভীর রাতে ঢাকায় তার শ্বশুরবাড়ি থেকে নিয়ে গিয়ে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বলেন, কয়েকজন আসামির সামনে মুখোমুখি করে বাবুল আক্তারকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের একটি টিম বাবুলকে মিন্টু রোডের ডিবি কার্যালয়ে নিয়ে যায়। যদিও ডিবি থেকে বলা হয়েছে, বাবুল আক্তারের স্ত্রী হত্যার ঘটনায় সন্দেহভাজন গ্রেফতার তিন খুনির মুখোমুখি করার জন্য তাকে ডিবি কার্যালয়ে নেয়া হয়েছে। বাবুল আক্তারের সঙ্গে যোগাযোগ করতে না পেরে তার স্বজনদের মধ্যে সন্দেহ তৈরি হয়েছে। তার বাবা ও শ্বশুর বলছেন, বাবুলের স্ত্রী খুন হওয়ার পর থেকে পুলিশ নিরাপত্তা দিয়ে এসেছে। কিন্তু এখন তারাও সহযোগিতা করছে না। বাবুল আক্তারকে গোয়েন্দা পুলিশ কার্যালয়ে রাখা হয়েছে বলে শোনা গেলেও এ বিষয়ে মুখ খুলছেন না পুলিশের কোনো কর্মকর্তা। এ ব্যাপারে শুক্রবার দিবাগত গভীর রাতে স্বরাষ্ট্রমন্ত্রী সাংবাদিকদের বলেন, সম্ভাব্য খুনিদের মুখোমুখি করে বাবুল আক্তারকে জিজ্ঞাসাবাদের জন্য ডিবি পুলিশে নেয়া হয়েছে।

উল্লেখ্য, পুলিশ সুপার বাবুল আক্তারের স্ত্রী মাহমুদা আক্তার মিতুকে গত ৫ জুন চট্টগ্রামে তাদের বাসার কাছে কুপিয়ে ও গুলি করে হত্যা করা হয়।
Axact

Jonoprio

জনপ্রিয়২৪ একটি অনলাইন নিউজ পোর্টাল। বিশ্বজুড়ে রেমিডেন্স যোদ্ধাদের প্রবাস জীবন নিয়ে আমাদের যাত্রা শুরু হয় ২০০৩ সালে। স্পেনে বাংলাভাষী প্রবাসীদের প্রথম অনলাইন নিউজ পোর্টাল।.

Post A Comment:

0 comments: