প্যারিসে লা কর্ণব ইয়ং স্টার এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল

আব্দুল করিম,প্যারিস,ফ্রান্স :  লা কর্ণব ইয়ং স্টার এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। রোববার লা কর্ণবের প্যারিস বোম্বে রেসুরেন্টে এ ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

সংগঠনের সভাপতি শরীফ উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইসলাম উদ্দিনের পরিচালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিতি ছিলেন প্যারিস-বাংলা পরশ ক্লাবের সাধারণ সম্পাদক এনায়েত হোসেন সোহেল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,সাবেক ছাত্রনেতা জাকির হোসেন, সমাজকর্মী পারুল হোসেন,মোস্তাক আহমদ, সারোয়ার হোসেন।

এ সময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন,উপদেষ্টা সুমন আহমদ,কবির হোসেন , জাহেদ আহমেদ,রনি আহমদ,পারুল আহমদ,কলিম উদ্দিন , বিলাল আহমদ,মুকিত আহমদ, ময়জুল ইসলাম,সংগঠনের সহ সভাপতি আশরাফুল ইসলাম ছুটন,সহ সাধারণ সম্পাদক,জামিল হোসেন,সাংগঠনিক সম্পাদক দেলোয়ার হোসেন,সহ সাংগঠনিক সম্পাদক সাতির উদ্দিন,কোষাধ্যক্ষ ও সহ কোষাধ্যক্ষ জাবেদ ইসলাম, কবির হোসেন,প্রচার ও সহ প্রচার সম্পাদক আসিফ হোসেন,গিয়াস উদ্দিন, সাংস্মৃতিক ও সহ সাংস্মৃতিক সম্পাদক ইমরান চৌধুরী , সাইদুল ইসলাম,ক্রীড়া ও সহ ক্রীড়া সম্পাদক সোহাগ আহমেদ,ধর্ম বিষয়ক ও সহ ধর্ম সম্পাদক ওলিউর রহমান, তারেক আহমদ,আন্তর্জাতিক ও সহ আন্তর্জাতিক সম্পাদক শাহীন আহমদ , নজমুল হোসেন,দপ্তর সম্পাদক জুনেদ আহমদ,সাধারক সদস্য নজরুল ইসলাম,সেলিম উদ্দিন , কমর মিয়া,দেলোয়ার হোসেন, সুজন মিয়া,বুরহান মিয়া, কয়েস আহমদ,মারজান আহমদ,পারভেজ আহমদ ও রাজু আহমদ প্রমুখ। পরে আয়োজিত ইফতার মাহফিলে মিলাদ ও দোয়া করা হয়। দোয়া পরিচালনা করেন, জাকির হোসেন।

Post a Comment

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget