বাহার উদ্দিন বকুল,জেদ্দা সৌদি আরব: প্রয়াতো রাষ্ট্রপতি জিয়াউর রহমানের জীবনের গৌরবময় উত্থান ও মর্মান্তিক পরিসমাপ্তির নীরব সাক্ষী চট্রগ্রাম।তিনি চট্রগ্রাম থেকে মুক্তিযুদ্ধ  শুরু করেছিলেন এবং চট্রগ্রাম বদ্দারহাট স্বাধীন বাংলা বেতার কেন্দ্র থেকে স্বাধীনতার ঘোষনা পাঠ করেছিলেন,এবং ১৯৮১ সালের ৩০মে চট্রগ্রাম সার্কিট হাউজে নিদ্রামগু অবস্থায় মুষ্টিমের কিছু বিপদগামী সেনা সদস্যের হামলায় রাষ্ট্রপ্রতি জিয়া শাহাদাৎ বরন করেন।

প্রয়াতো রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৩৫তম শাহাদাৎ বার্ষিকী  উপলক্ষ্যে গত ৩০মে  সোমবার  রাতে সৌদি আরবের জেদ্দাস্থ লিমার ইন্টারন্যাশনাল হোটেলে এক আলোচনা ও দোয়া মাহফিলের আয়োজন করে  সৌদি আরব পশ্চিমাঞ্চল বিএনপি।

সৌদি আরব পশ্চিমাঞ্চল বিএনপির সভাপতি আহমেদ আলী মুকিবের সভাপতিত্বে ,সদস্য সচিব মীর মনিরুজ্জামান তপনের সঞ্চালনায় অনুষ্ঠানে  প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ  জাতীয়তাবাদী দল বিএনপি'র আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মাহিদুর রহমান ।

প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় যুবদলের সিনিয়র সহসভাপতি  ঢাকা বিভাগীয় বিএনপি'র সহ সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আব্দুস সালাম আজাদ, বিশেষ অতিথি ছিলেন সৌদিআরব পশ্চিমাঞ্চল বিএনপি'র প্রধান উপদেষ্টা আলহাজ্ব আব্দুর রহমান,নজরুল  ইসলাম, সিরাজুল ইসলাম,এইচ এন সেলিম রেজা, এম এ আজাদ চয়ন,

ইঞ্জিনিয়ার নুরুল আমিন,এরশাদ আহমেদ,শাহ আলম,রফিকুল ইসলাম জশিম,বাহার উদ্দিন বাদল, সিরাজুল ইসলাম, সিআইপি খন্দকার হেলাল উদ্দিন,সিআইপি কেপায়েত উল্লাহ্‌ চৌধুরী, মোজাম্মেল হক, সাইদুল ইসলাম সাঈদ,মামুনুর রশিদ, মনির হোসেন,

আবু নাঈম,হানিছ সরকার,আমযাদ হোসেন,আনোয়া জাহিদ,আতিকুর রহমান শীপন,কয়েছ আহমেদ,কাজী টিটু, ওয়েছ আহমেদ, টিপু সুলতান, আলমগীর হোসেন,আবছার চৌধুরী, রঞ্জু আহমেদ, সোহেব আহমেদ, মোস্তাক আহমেদ,গিয়াস উদ্দিন সহ আরও অনেক নেতা কর্মি।

প্রধান অতিথির বক্তব্যে বলেন,আমি অত্যন্ত খুশি যে সৌদি আরব পশ্চিমাঞ্চল বিএনপি একটি শক্তিশালী সংগঠন হিসেবে বিএনপির চেয়ারপার্সন আপোসহীন নেত্রী বেগম খালেদা জিয়া ও তারুণ্যের অহংকার তারেক রহমানের হাতকে শক্তিশালী করতে আপনারা যে  উদ্যেগ নিয়েছেন তা সত্যি প্রশংসনীয়।আমি আশা করি আপনাদের এই ঐক্য আরও জোরদার ভুমিকা রাকবে।পরে মুসলিম উম্মার শান্তি কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়। 
Axact

Jonoprio

জনপ্রিয়২৪ একটি অনলাইন নিউজ পোর্টাল। বিশ্বজুড়ে রেমিডেন্স যোদ্ধাদের প্রবাস জীবন নিয়ে আমাদের যাত্রা শুরু হয় ২০০৩ সালে। স্পেনে বাংলাভাষী প্রবাসীদের প্রথম অনলাইন নিউজ পোর্টাল।.

Post A Comment:

0 comments: