বিয়ানীবাজারে শুটিং স্পটে আহত হননি নায়িকা ববি ও নায়ক রণবীর রটানো হয়েছে বোমা বিস্ফোরণের ভুয়া গুজব

সুফিয়ান আহমদ,বিয়ানীবাজার প্রতিনিধিঃ বিয়ানীবাজারের মুল্লাপুরে চিত্রনির্মাতা ইফতেখার চৌধুরী পরিচালিত বিজলী ছবির শুটিংয়ে ছবির নায়িকা ববি ও নায়ক রনবীর গুরুত্বর আহত হওয়ার ও বোমা বিস্ফোরণের ভুয়া গুজব রটানো হয়েছে। বাস্তবে এমন কোন ঘটনা ঘটে নি বলে জানান ছবির পরিচালক ইফতেখার চৌধুরী।

জানা যায়, বিয়ানীবাজার উপজেলার মুল্লাপুর ইউনিয়নের মুল্লারগোষ্টির বাসিন্দা দেশের খ্যাতনামা চিত্রনির্মাতা ইফতেখার চৌধুরী তাঁর নতুন ছবি বিজলী এর শুটিং করার জন্য দেশের জনপ্রিয় চিত্র নায়িকা ববি, নায়িক রণবীরসহ বেশ কয়েকজন খ্যাতনামা অভিনেতা ও অভিনেত্রীকে নিয়ে তাঁর গ্রামে শুটিং করতে আসেন।  ৩/৪ দিন ধরে ওই গ্রামের বেশ কয়েকটি স্থানে চিত্রধারণ করেন ইফতেখার চৌধুরী। এরই মধ্যে শুটিংয়ের শেষ দিন গত শনিবার রাত ১১টার দিকে মুল্লাপুর গ্রামের  দিপলু আহমদের বাড়িতে শুটিংয়ের শেষ পর্যায়ে চিত্রধারণের সময় একটি ফুটকা ফুটানো হলে গুজব রটে বোমা বিস্ফোরণের ও ছবির নায়ক-নায়িকা গুরুত্বর আহত হওয়ার। এরপরই উপজেলার বেশ কয়েকটি নিউজ পোর্টাল খবর ছাপে শুটিংয়ে বোমা বিস্ফোরণে নায়িকা ববি গুরুত্বর আহত। এতে বলা হয়, আহত হয়েছেন ছবির নায়ক রণবীর,কৌতুক অভিনেতা সীমান্তও। নিউজ পোর্টাল গুলোর এমন খবরে হুলস্থল পড়ে যায় উপজেলায় এমন খবরে শুটিং স্পটে ছুটে যান অনেকে। এমনকি নড়েচড়ে বসে পুলিশ প্রশাসনও। তারা বারবার একই স্থানে গিয়ে এলাকার মানুষকে হয়রানী করতে থাকে বলে জানান, স্থানীয় বাসিন্দা  দিপলু। তিনি বলেন, ভুয়া একটি গুজব খবরে আমরা প্রতিনিয়ত হয়রানীর স্বীকার হচ্ছি। তিনি এমন একটি খবরে ক্ষোভও প্রকাশ করেন।

তবে ছবির শুটিংয়ে বোমা বিস্ফোরণ ও নায়ক-নায়িকা আহত হওয়ার খবরটি গুজব বলে জানান ছবির পরিচালক ইফতেখার চৌধুরী। তিনি জানান, বাস্তুবে শুটিং স্পটে এরকম কোন ঘটনাই ঘটেনি। ছবির নায়ক-নায়িকা ও অন্যান্য অভিনেতা-অভিনেত্রী সম্পূর্ণরুপে সুস্থ রয়েছেন। বর্তমানে তারা সিলেটের একটি দৃষ্টিনন্দন স্পটে ছবির শুটিংয়ে ব্যস্ত বলেও জানান।

Post a Comment

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget