বিয়ের আগেই ৭ নায়িকার গর্ভে সন্তান

ঢাকা : বলিউড তারকারা অনেক সময়ই তাদের ব্যতিক্রমী জীবনযাপনের জন্য আলোচনার কেন্দ্রবিন্দু হয়ে ওঠেন। নিজের সেলিব্রিটি স্টেটাসের জোরে অনেক সময়ই এমন অনেক কাজ তারা করতে পারেন যা সমাজের চোখে হয়তো নিন্দনীয়। নগ্ন বলিউড অতীতেও ছিল। বেশ কয়েকজন বলিউড তারকা রয়েছেন যারা বিয়ের আগেই অন্তঃসত্ত্বা হয়েছিলেন। তারা সংবাদমাধ্যমে নিজেই সেই তথ্য জানিয়েছিলেন। 

শ্রীদেবী :
বলিউডের একমাত্র নায়িকা শ্রীদেবী, যিনি খোলাখুলি স্বীকার করেন বিয়ের আগেই তিনি গর্ভবতী ছিলেন। ১৯৯৬ সালে বনি কাপুরের সঙ্গে শ্রীদেবীর যখন বিয়ে হয় তখন তিনি সাত মাসের অন্তঃসত্ত্বা। বিয়ের কয়েক মাসের মধ্যেই বড় মেয়ে জাহ্নবীর মা হন শ্রীদেবী।
সারিকা :
অভিনেত্রী সারিকার সঙ্গে কমল হাসানের ভালোবাসার সম্পর্ক যখন শুরু হয় তখনও কমলের সঙ্গে তার প্রথম স্ত্রীর বিবাহবিচ্ছেদ ঘটেনি। এ সময়েই সারিকা কমলের সন্তান গর্ভে ধারণ করেন। আর সেই সন্তানই বর্তমানে নামকরা অভিনেত্রী শ্রুতি হাসান।
অমৃতা অরোরা :
ব্যবসায়ী শাকিল লাদাকের সঙ্গে অমৃতার বিয়ের বন্দোবস্ত হয় অত্যন্ত তাড়াতাড়ি, বিয়েটাও হয়ে যায় বেশ গোপনে। বিয়ের কয়েকমাস পরই সন্তানের জন্ম দেন অমৃতা। স্বভাবতই গুঞ্জন শুরু হয়ে যায় যে, অমৃতা বিয়ের আগে থেকেই অন্তঃসত্ত্বা ছিলেন। 
কঙ্কনা সেন শর্মা :
বেশ কয়েক বছর অভিনেতা রণবীর শোরের সঙ্গে প্রণয়পর্ব চলার পরে ২০১০ সালে দু
জনের বিয়ে হয়। ২০১১ সালের শুরুর দিকেই একটি ছেলের জন্ম দেন কঙ্কনা। এ থেকে বলিউডে আলোচনা শুরু হয়, বিয়ের আগে থেকেই অন্তঃসত্ত্বা ছিলেন তিনি। তবে এই বিষয়টি কঙ্কনা নিজে কখনও স্বীকার করেননি।
সেলিনা জেটলি :

দুবাইয়ের হোটেল ব্যবসায়ী পিটার হাগের সঙ্গে বেশ কয়েকবছর প্রেম চলার পর সেলিনা তাকে বিয়ে করেন ২০১১ সালের জুলাইয়ে। পরের মার্চেই যমজ সন্তানের মা হন অমৃতা। বিয়ের আগেই অন্তঃসত্ত্বা ছিলেন সেলিনা। 

বীণা মালিক :
নানা কারণে বিভিন্ন সময়ে ইনি বিতর্কের কেন্দ্রবিন্দু হয়েছেন‌। তার সন্তানধারণের বিষয়টি নিয়েও নানা কথা শোনা যায়। সেগুলোর মধ্যে একটি হলো দুবাইয়ের এক ব্যবসায়ীর সঙ্গে বিয়ে হওয়ার সময়ই অন্তঃসত্ত্বা ছিলেন বীণা। এমনকী লোকে এমন কথাও বলে যে, এই সন্তানের প্রকৃত বাবা নাকি বীণার প্রাক্তন এক প্রেমিক।

মহিমা চৌধুরী :
ববি মুখোপাধ্যায়ের সঙ্গে মহিমার বিয়ে হয় ২০০৬ সালে। তার আগে বেশকিছু পুরুষের সঙ্গে প্রণয়ে জড়িয়েছিলেন মহিমা। তারপর তার বিয়ের খবরটা প্রকাশ পায় আচমকাই। আর বিয়ের কয়েক মাসের মধ্যেই এক কন্যা সন্তানের মা হন তিনি। 

Post a Comment

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget