ফ্রান্স আওয়ামীলীগের নতুন কমিটি ঘোষণা

মোঃ কামরুজ্জামান,ফ্রান্স : দিনভর নানা নাটক , নজির বিহীন সংঘর্ষ, ধাওয়া পাল্টা ধাওয়া আর মারামারিতে পণ্ড হয়ে যাওয়া সম্মেলনের পর অবশেষে ফ্রান্স আওয়ামীলীগের নতুন কমিটি ঘোষণা

করা হয়েছে।ফ্রান্সের স্থানীয় সময় রাত ৩ টা ৩০ ঘটিকার সময় এক সংবাদ সন্মেলনের মাধ্যমে  সর্ব ইউরোপীয় আওয়ামীলীগের সভাপতি অনিল দাস গুপ্ত ও সাধারন সম্পাদক এম এ গণি সহ দায়িত্ব প্রাপ্ত নেতারা  ফ্রান্স আওয়ামীলীগের নব নির্বাচিত সভাপতি ,সাধারণ সম্পাদক, সিনিয়র সহ সভাপতি এবং সহ সভাপতির নাম ঘোষণা  করেন । নব নির্বাচিত নেতারা  হচ্ছেন  সভাপতি পদে মহসিন  খান লিটন, সাধারণ সম্পাদক পদে দেলোওয়ার হোসেন কয়েছ, সিনিয়র সহ সভাপতি পদে মঞ্জুরুল হাসান চৌধুরী সেলিম এবং সহ সভাপতি পদে শুভ্রভট্রচার্য  শুভ । এছাড়া আগামী এক মাসের মধ্যে  পুর্নাঙ্গ কমিটি করা হবে বলে জানিয়েছেন নেতৃবৃন্দরা।        

উল্লেখ্য আলোচনার মাধ্যমে একটি শক্তিশালী ও গ্রহনযোগ্য কমিটি গঠনের প্রতিশ্রুতিতে গতকাল রবিবার প্যারিসে বহু কাঙ্ক্ষিত আওয়ামীলীগের সম্মেলন বেলা ১১ ঘটিকার  পরিবর্তে বিকাল ৫ ঘটিকায় শুরু হলেও,  ২০ মিনিটের মধ্যে প্রভাব বিস্তার ও শ্লোগানকে কেন্দ্র করে চেয়ার ছুঁড়াছুড়ি ও মারামারির জেরে ফ্রান্স আওয়ামী লীগের সম্মেলন পণ্ড হয়ে যায়। এ সময় কর্মী সমর্থকদের ছুঁড়া চেয়ারের  আঘাতে ফ্রান্স আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আকরাম খান সহ বেশ কয়েকজন কর্মী সমর্থক আহত হয় । পরে পুলিশ এসে  সম্মেলন কেন্দ্র থেকে সবাইকে বের করে দিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। সর্বশেষ খবর পাওয়া  পর্যন্ত পুলিশ তিন জনকে গ্রেফতার করেছে । 

Post a Comment

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget